Advertisement
১৯ মে ২০২৪
AAP MLA

পেট্রল পাম্পের কর্মীদের মারধর, হুমকি! দিল্লির আপ বিধায়ক এবং পুত্রের বিরুদ্ধে অভিযোগ দায়ের

পুলিশ সূত্রে খবর, মঙ্গলবার নয়ডার সেক্টর ৯৫-এ এই ঘটনা ঘটেছে। পেট্রল পাম্পের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখার পর বিধায়ক-পুত্রের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।

পেট্রল পাম্পে বিধায়ক-পুত্রের গাড়ি। আপ বিধায়ক এবং পুত্রের বিরুদ্ধে অভিযোগ দায়ের। ছবি: সংগৃহীত।

পেট্রল পাম্পে বিধায়ক-পুত্রের গাড়ি। আপ বিধায়ক এবং পুত্রের বিরুদ্ধে অভিযোগ দায়ের। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৭ মে ২০২৪ ১৭:৪২
Share: Save:

দিল্লিতে পেট্রল পাম্পের কর্মীদের মারধর এবং হুমকি দেওয়ার অভিযোগ উঠল আম আদমি পার্টির (আপ) বিধায়ক আমানতুল্লা খানের পুত্রের বিরুদ্ধে। তাঁদের বিরুদ্ধে এফআইআর দায়ের হয়েছে।

পুলিশ সূত্রে খবর, মঙ্গলবার নয়ডার সেক্টর ৯৫-এ এই ঘটনা ঘটেছে। পেট্রল পাম্পের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখার পর বিধায়ক-পুত্রের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। জানা গিয়েছে, পেট্রল পাম্পে ভিড় ছিল। এক এক করে গ্রাহকদের ছাড়া হচ্ছিল। সেই সময় বিধায়ক-পুত্র গাড়ি নিয়ে আসেন। অভিযোগকারী বিনোদ প্রতাপ সিংহের দাবি, গাড়ি থেকে নেমে বিধায়ক-পুত্র পাম্পকর্মীদের বলেন, তাঁর গাড়িতে আগে তেল ভরে দিতে হবে।

কিন্তু পেট্রল পাম্পের কর্মীরা তাঁকে জানান, লাইন অনুযায়ী সকলকে পেট্রল দেওয়া হবে। এ কথা শুনেই মেজাজ হারিয়ে ফেলেন বিধায়ক-পুত্র। অভিযোগ, এর পরই পেট্রল পাম্পের কর্মীদের উপর চড়াও হন তিনি। তাঁদের মারধর করেন। এমনকি হুমকিও দেওয়া হয়। এর পরই সেখান থেকে চলে যান বিধায়ক-পুত্র।

এই ঘটনায় পেট্রল পাম্পের কর্মীরা আহত হয়েছেন বলে অভিযোগ। বিধায়ক-পুত্রের বিরুদ্ধে মামলা দায়ের করেন পেট্রল পাম্পের মালিক। এই ঘটনার খবর পেয়েই পেট্রল পাম্পে পৌঁছন বিধায়ক আমানতুল্লা খান। তিনিও পেট্রল পাম্পে গিয়ে কর্মীদের হুমকি দেন বলে অভিযোগ। বিধায়কের বিরুদ্ধেও একটি মামলা দায়ের হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

AAP MLA Delhi Amanatullah Khan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE