Advertisement
১৮ মে ২০২৪
Facebook

আপনা থেকে ‘লগ আউট’ ফেসবুক এবং ইনস্টাগ্রাম! দুনিয়া জুড়ে হইচই, সমস্যা কোথায় স্পষ্ট নয় এখনও

নিজে থেকেই লগআউট হয়ে যাচ্ছে ফেসবুক। সমস্যা ইনস্টাগ্রামেও। বিপাকে গ্রাহকেরা। দুনিয়া জুড়েই হইচই। সমস্যা কোথায়, স্পষ্ট নয় এখনও। মার্ক জ়াকারবার্গের সংস্থা এখনও এই নিয়ে বিবৃতি দেয়নি।

image of facebook

—প্রতিনিধিত্বমূলক চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৫ মার্চ ২০২৪ ২১:০৭
Share: Save:

নিজে থেকেই লগআউট হয়ে যাচ্ছে ফেসবুক। সমস্যা ইনস্টাগ্রামেও। মঙ্গলবার এই নিয়ে বিপাকে ব্যবহারকারীরা। দুনিয়া জুড়েই এই সমস্যা দেখা দিয়েছে। ব্যবহারকারীরা সমস্যার কথা সমাজমাধ্যমে পোস্ট দিয়ে জানিয়েছেন। সমস্যার কারণ এখনও জানা যায়নি। এই নিয়ে এখন পর্যন্ত কোনও বিবৃতি দেয়নি অভিভাবক সংস্থা মেটা।

ব্যবহারকারীদের অভিযোগ, নিজে থেকেই লগ আউট হয়ে যাচ্ছে ফেসবুক অ্যাকাউন্ট। তার পর চাইলেও আর লগ ইন করা যাচ্ছে না। ইনস্টাগ্রামেও সমস্যা দেখা দিয়েছে। ব্যবহারকারীদের অভিযোগ, নিজেদের পোস্ট, স্টোরি, কমেন্ট রিফ্রেশ করতে সমস্যা হচ্ছে। মার্ক জ়াকারবার্গের মেটারই তৈরি আর এক অ্যাপ ‘থ্রেডস’-এও সমস্যা দেখা দিয়েছে।

ফেসবুক, ইনস্টাগ্রাম বন্ধ থাকায় বহু সমাজমাধ্যম ব্যবহারকারীই ঝুঁকেছেন এক্স (সাবেক টুইটার)-এ। সেখানেই ক্ষোভ প্রকাশ করছেন তাঁরা। এক গ্রাহক লিখেছেন, ‘‘ফেসবুক তো বন্ধ। তা হলে এখানেই আজ বন্ধুদের হাই বলি। খবরাখবর নিই!’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Facebook
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE