Advertisement
১০ জুন ২০২৪
Adrit Kaushmbi Recption

আদৃত-কৌশাম্বীর বিয়েতে বাদ! বৌভাতের রাতে কিসের ইঙ্গিত দিলেন সৌমিতৃষা

আদৃত-কৌশাম্বীর বিয়েতে কেন দেখা যায়নি সৌমিতৃষাকে, সেই নিয়ে নানা জল্পনা। এ বার তাঁদের বৌভাতের রাতেই কী লিখল মিঠাই?

(বাঁ দিকে) আদৃত-কৌশাম্বী। সৌমিতৃষা কুন্ডু (ডান দিকে)।

(বাঁ দিকে) আদৃত-কৌশাম্বী। সৌমিতৃষা কুন্ডু (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ মে ২০২৪ ১৩:১১
Share: Save:

বৃহস্পতিবার সন্ধ্যায় সাত পাকে বাঁধা পড়েছেন টলিপাড়ার অভিনেতা আদৃত রায় ও কৌশাম্বী চক্রবর্তী। বিয়ের আসর বসেছিল হাওড়ার একটা ব্যাঙ্কোয়েটে। বৌভাত হল টালিগঞ্জের একটি ক্লাবে। সেখানে হাজির ছিলেন টলিপাড়ার তারকারা। উপস্থিত ছিল টিম ‘মিঠাই’। বাদ শুধুই আদৃতের নায়িকা সৌমিতৃষা কুন্ডু।

এক ঙ্গে সিরিয়াল করেছেন তবু সৌমিতৃষাকে বিয়েতে নিমন্ত্রণ করেনি আদৃত-কৌশাম্বী। অনেকেই ভেবেছিলেন, বিয়ে না হোক, বৌভাতের অনুষ্ঠানে হয়তো দেখা মিলবে ‘মিঠাইরানি’র। কিন্তু না, এ দিনও নাকি নিমন্ত্রণ পাননি অভিনেত্রী! ‘মিঠাই’ ধারাবাহিক চলকালীনই নাকি আদৃতের সঙ্গে সম্পর্কে চিড় ধরে তাঁর। নিন্দুকদের একটি অংশ বলছেন, এখানে নাকি ভূমিকা রয়েছে কৌশাম্বীরও। আদৃত-কৌশাম্বীর বিয়েতে কেন দেখা যায়নি সৌমিতৃষাকে, সেই নিয়ে নানা জল্পনা। এ বার তাঁদের বৌভাতের রাতেই বার্তা দিলেন অভিনেত্রী।

সৌমিতৃষার পোস্ট।

সৌমিতৃষার পোস্ট।

নিজের সহ-অভিনেতার বিয়ে নিয়ে এমনিতে কোনও মন্তব্য করতে যাননি। তবে নিরন্তর তাঁকে নিয়ে চর্চা হচ্ছে। ঠিক কী কারণে গোটা মোদক পরিবার উপস্থিত থাকলেও শুধু বাদ পড়লেন সৌমিতৃষা? আদৃত-কৌশাম্বীর বিয়ের দিন বৃষ্টিস্নাত হয়ে ছবি দেন অভিনেত্রী। এ বার বৌভাতের রাতে খানিক ইঙ্গিতপূর্ণ একটি পোস্ট দেন তিনি সমাজমাধ্যমে। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শ্রদ্ধা কপূরের একটি ভিডিয়ো শেয়ার করেন তিনি। হিন্দিতে লেখা সেই পোস্টটির বাংলা করলে দাঁড়ায়, ‘‘কিছু না করেই সব সময় প্রচারের আলোয় চলে আসি আমি।’’ সঙ্গে একটি ‘এক চোখ মোড়া’ ইমোজিও জুড়ে দেন। অনেকেই ধারণা করছেন, সম্ভবত আদৃত-কৌশাম্বীর বিয়ের পর থেকেই তাঁকে নিয়ে যে চর্চা হচ্ছে, তাতেই হেঁয়ালিপূর্ণ ইঙ্গিত করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE