Advertisement
০৩ জুন ২০২৪
Shilpa Shetty

৯৮ কোটি টাকার সম্পত্তি বাজেয়াপ্ত, এ বার পশু নিগ্রহের অভিযোগ শিল্পার বিরুদ্ধে!

বলিপাড়ার অন্যতম ‘ফিটনেস ফ্রিক’ হিসাবে সুনাম রয়েছে শিল্পা শেট্টির। তবে এই শরীরচর্চাই কি কাল হল অভিনেত্রীর?

শিল্পা শেট্টি।

শিল্পা শেট্টি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ মে ২০২৪ ১৮:০৮
Share: Save:

দিন কয়েক আগেই শিল্পা শেট্টি ও তাঁর স্বামীর ৯৮ কোটি টাকার সম্পত্তি বাজেয়াপ্ত করে ইডি। আর্থিক তছরুপ প্রতিরোধ আইন বা পিএমএলএ (প্রিভেনশন অফ মনিটরি লন্ডারিং অ্যাক্ট) ২০০২-এর অধীনে একাধিক সম্পত্তি বাজেয়াপ্ত করা হয়েছে তাঁদের। এ বার নয়া ঝামেলায় অভিনেত্রী। তাঁর বিরুদ্ধে উঠল পশু নিগ্রহের অভিযোগ।

বলিপাড়ার অন্যতম ‘ফিটনেস ফ্রিক’ হিসাবে সুনাম রয়েছে শিল্পা শেট্টির। বয়স ৪০ পার করেছেন অনেক দিন। অথচ নায়িকাকে দেখে তা বোঝার উপায় নেই! দুই সন্তানের মা শিল্পা এখনও তরুণ্য ধরে রেখেছেন। সংসার, স্বামী-সন্তান, সব কাজ সামলেও নিজের যত্ন নিতে ভোলেননি তিনি। শরীরচর্চার সঙ্গে কোনও আপস করতে নারাজ অভিনেত্রী, কিন্তু সেই শরীরচর্চা নিয়েই এ বার খোঁটা শুনলেন শিল্পা। শুধু তাই নয়, পশু নিগ্রহের অভিযোগ এনেছেন নেটাগরিকরা, অভিনেত্রীর বিরুদ্ধে।

সম্প্রতি মা, দুই ছেলে মেয়ে ও বোন শমিতা শেট্টিকে নিয়ে বৈষ্ণোদেবীর দর্শনে যান শিল্পা। পরনে গোলাপি চুড়িদার মাথায় ‘জয় মাতা দি’ লেখা ওড়না। প্রায় ১৬ কিলোমিটার চড়াই রাস্তা পায়ে হেঁটে নয়, বরং ঘোড়ার পিঠে চেপেই মন্দিরে ওঠেন তিনি। তাতেই নেটাগরিকদের কটাক্ষের স্বীকার হয়েছেন অভিনেত্রী। কেউ লিখেছেন ‘এত ফিট হযে লাভটা কী হল যে, এক জন অবলা জন্তুর পিঠে চেপে উঠতে হচ্ছে’? কেউ বলেছেন, ‘এ তো সরাসরি পশু নিগ্রহের ঘটনা।’ কেউ আবার বলেছেন, ‘এত কিছু না করে কপ্টারেই চেপে যেতে পারতেন।’ অভিনেত্রীর এই কাণ্ডে হতবাক নেটপাড়া, যদিও এই ধরনের সমালোচনায় এখনও পর্যন্ত কোনও জবাব আসেননি শিল্পার তরফে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE