Advertisement
১৯ মে ২০২৪
Shah Rukh Khan

চোখে কালো রোদচশমা, গায়ে টিশার্ট! দিল্লির রাস্তায় কমবয়সি শাহরুখকে দেখে তাজ্জব অনুরাগীরা

বয়স তাঁর ষাটের কোঠায়। যদিও বাদশার চেহারা দেখে তা বোঝার জো নেই। ভরদুপুরে দিল্লির রাস্তায় তাক লাগালেন কমবয়সি শাহরুখ খান।

Shah Rukh Khan’s lookalike in Delhi confuses the internet, reminds them of young Badshah.

‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ ছবিতে শাহরুখ খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ০৫ জুন ২০২৩ ২২:০৩
Share: Save:

বলিউডের বাদশা তিনি। অনুরাগীদের মধ্যে তাঁর জনপ্রিয়তার তুলনা হয় না। ৩ দশক ধরে বাদশাহের ভঙ্গিতেই দর্শকের হৃদয়ে রাজ করছেন তিনি। বয়স তাঁকে ছুঁতে পারে না। ষাটের কোঠাতেও চিরসবুজ যুবক তিনি। কিন্তু দিল্লির রাস্তায় ভরদুপুরে কী করছেন শাহরুখ? সমাজমাধ্যমে ভাইরাল হওয়া ভিডিয়ো দেখে তাজ্জব নেটদুনিয়া।

প্রথমে ভাবা হয়েছিল কোনও ছবির শুটিং। কিন্তু কাছেপিঠে শুটিংয়ের কোনও প্রস্তুতি বা ছাপ নেই। তাঁর পরনে একটা চেক টিশার্ট, চোখে কালো রোদচশমা। এক মাথা চুল আঁচড়ানোর ধরনও একই রকম। হঠাৎ করে বয়সটা কী ভাবে এতটা কমিয়ে ফেললেন শাহরুখ? এই সব ভাবতে ভাবতেই মিলল উত্তর। ভি়ডিয়োর এই ব্যক্তি আদপে শাহরুখ নন, অবিকল তাঁরই মতো দেখতে এক ব্যক্তি। নাম তাঁর সুরজ কুমার। সমাজমাধ্যমে তাঁর নাম ‘ছোটা শাহরুখ’। সমাজমাধ্যমের পাতায় সম্প্রতি একটি ভিডিয়ো পোস্ট করেন সুরজ। তার পরেই ভাইরাল সেই ভিডিয়ো। অনেকেই সেখানে মন্তব্য করেছেন, ‘‘এ তো সাক্ষাৎ শাহরুখ খান!’’ অনেকের দাবি, ‘‘নব্বইয়ের শাহরুখ আবার ফিরে এসেছেন।’’ অনেকে আবার সুরজ কুমারকে বলিউডে অভিনেতা হিসাবে সুযোগ দেওয়ার দাবিও রেখেছেন সমাজমাধ্যমের পাতায়।

কলকাতার ছেলে সুরজ। এখন থাকেন ঝাড়খণ্ডে। সমাজমাধ্যমে দেড় লক্ষেরও বেশি অনুগামী তাঁর। ১৮০০-র বেশি ভিডিয়ো রয়েছে তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে। অবিকল শাহরুখের মতো চেহারার জন্য তো বটেই, পাশাপাশি তাঁর হিট ছবি ‘বাজ়িগর’-এর সংলাপ হুবহু নকল করতে পারার জন্য একাধিক বার নজরে এসেছেন তিনি। প্রসঙ্গত, শাহরুখের এমনই এক ভক্তের গল্প দেখানো হয়েছিল তাঁর ছবি ‘ফ্যান’-এ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shah Rukh Khan Lookalike Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE