Advertisement
১৭ মে ২০২৪
Brad Pitt Shah Rukh Khan News

ব্র্যাড পিটকেও হার মানিয়েছেন শাহরুখ খান! জার্মানিতে সে দিন ঠিক কী ঘটেছিল?

“আমরা বার্লিনে যে হোটেলে ছিলাম, কিছু দিন আগে ব্র্যাড পিট এবং কুয়েন্টিন ট্যারেন্টিনো সেই হোটেলেই ছিলেন,” বললেন অভিনেতা।

Image of Brad Pitt and Shah Rukh Khan

(বাঁ দিকে) ব্র্যাড পিট ও শাহরুখ খান। সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ মে ২০২৪ ১৮:৪৫
Share: Save:

ব্র্যাড পিটকেও পিছনে ফেলে দিয়েছেন শাহরুখ খান! বলি অভিনেতার জনপ্রিয়তা শুধু ভারতেই সীমাবদ্ধ নয়। দেশ ছাড়িয়ে বিদেশের মাটিতেও জনপ্রিয়তার শিখরে তিনি। বলিউডের বাদশাহ তখন বার্লিনে, ছবির শুটিং চলছে জোরকদমে। সেই সময় শাহরুখের জন্মদিন উপলক্ষে ইউরোপ থেকে কাতারে কাতারে মানুষ এসেছেন, প্রিয় নায়ককে এক ঝলক দেখার আশায়। শুটিংয়ের জন্য ১ কিলোমিটার জায়গা জুড়ে নিষেধাজ্ঞা জারি ছিল। ব্যারিকেডের বাইরে পোস্টার হাতে অভিনেতাকে শুভেচ্ছা জানান অনুরাগীরা। অভিনেতাও প্রায় এক ঘণ্টা সময় দিয়েছিলেন তাঁদের। শাহরুখের নজিরবিহীন স্টারডম!

সহ-অভিনেতা আলি খান ছিলেন শুটিং ফ্লোরে। তাঁর কথায়, “আমরা বার্লিনে যে হোটেলে ছিলাম, কিছু দিন আগে ব্র্যাড পিট এবং কুয়েন্টিন ট্যারেন্টিনো সেই হোটেলেই ছিলেন। বার্লিনে তাঁদেরও একটি ছবির শুটিং চলছিল সেই সময়। তাঁদের ছবির ইউনিটের সদস্যরাই আমাদের ছবিতে ছিলেন। তাঁদের মুখে শুনলাম, শাহরুখের জন্মদিনে এত মানুষ ঢল, এর আগে কোনও শুটিংয়ে এত ভিড় দেখা যায়নি। এমনকি ব্র্যাড পিট যখন ছিলেন তখনও এত মানুষের দেখা মেলেনি।

‘অ্যা মাইটি হার্ট’ ছবিতে অ্যাঞ্জেলিনার সঙ্গে অভিনয় করেছিলেন আলি খান। প্রয়াত অভিনেতা ইরফান খানও ছিলেন সেই ছবিতে। সেই ছবির প্রযোজক ছিলেন ব্র্যাড পিট। মুম্বইয়ের একটি বিলাসবহুল হোটেলে পার্টির আয়োজন করা হয়। এই প্রসঙ্গে আলি বললেন, “ছবির সেটের বাইরে অ্যাঞ্জেলিনা একেবারেই সাধারণ মানুষের মতো। আমি, আমার স্ত্রী আর অ্যাঞ্জেলিনা অনেক গল্প করলাম পার্টিতে। বিশেষত আমার স্ত্রীর সঙ্গে সন্তানের পরিচর্যা, তাদের খাবার ও অন্যান্য প্রয়োজনীয় বিষয় কথা বলেছিলেন অ্যাঞ্জেলিনা।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE