Advertisement
০৭ মে ২০২৪
Shah Rukh Khan on pathaan's success

অতিমারিতে রান্না শিখেছিলাম পেশাবদল করব বলে, গত চার দিন আগের চার বছর ভুলিয়ে দিয়েছে: শাহরুখ

অতিমারির সময়ে পিৎজ়া বানানো শিখেছিলেন। ভাবতেন, পরে রান্না করে যদি সংসার চালানো যায়! শুটিংয়ের সময়ে সেটের সবাইকে রান্না করে খাওয়াতেন শাহরুখ।

photo of Bollywood Actor Shah Rukh Khan

বাদশা'র অন্ধকার অধ্যায় কেউ কি জানেন? ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ৩০ জানুয়ারি ২০২৩ ১৮:২৮
Share: Save:

‘পাঠান’ নিয়ে বিতর্ক চলছিল। বয়কটের আবহেও মুক্তির আগে তেমন ভাবে প্রচার চালাননি শাহরুখ খান। তবে ছবি মুক্তির পঞ্চম দিনে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে বিস্ফোরক তথ্য দিলেন নায়ক। অতিমারির মন্দার বাজারে তিনি নাকি পেশাবদলের কথাও ভাবছিলেন! পিৎজ়া বানানো শিখছিলেন শাহরুখ।

৪ বছর পরে তিনি ফিরেছেন বড় পর্দায়। গত দশ বছরে তাঁর কোনও ছবিই বক্স অফিসে তেমন চলেনি। তার পর অতিমারি দেখা দিতে মুষড়ে পড়েছিলেন শাহরুখ। ভাবছিলেন, রান্না শিখে যদি রোজগার করা যায়। ইতালিয়ান পদ বানানোর তালিমও নিচ্ছিলেন বলে জানান। বললেন,‘‘পিৎজ়া বানিয়েছি। পাঠানের সময়ে সেটের সবাইকে খাওয়াতাম এনে।’’

‘পাঠান’-এর অন্য কলাকুশলীও ছিলেন সোমবারের বৈঠকে। সবার সামনে ‘বাদশা’কে প্রশ্ন করা হয়, কতটা কঠিন ছিল এত দিন রুপোলি পর্দায় থেকে দূরে থাকা? উত্তরে সেই শাহরুখোচিত জবাব, ‘‘এই ৪ দিন গত ৪ বছরকে ভুলিয়ে দিয়েছে।’’

প্রচারে না এলেও অনুরাগীদের সঙ্গে সমাজমাধ্যমে কথোপকথন চালিয়েছেন শাহরুখ। যে কোনও প্রশ্নের উত্তর দিয়েছেন ধৈর্য ধরে। তাঁর জবাবে টের পাওয়া গিয়েছে বুদ্ধিমত্তার ছাপ। কখনও রেগে যাননি অপ্রিয় প্রশ্নের মুখেও। তবে শাহরুখের এই অন্ধকার অধ্যায়ের কথা আঁচ করতে পারেননি দর্শক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE