Advertisement
১০ জুন ২০২৪
Jad Hadid

চুম্বনকাণ্ডের পর নয়া বিতর্কে ‘বিগ বস্‌’ প্রতিযোগী, কড়া দাওয়াই সলমনের

একেই ‘বিগ বস্’-এর ঘরে চুম্বনকাণ্ডের পর নড়েচড়ে বসেছেন দর্শক। এ বার আরও এক কাণ্ড ঘটালেন দুবাইয়ের খ্যাতনামী মডেল জাদ।

Salman khan slams on jad hadid

(বাঁ দিকে) জাদ হাদিদ। সলমন খান (ডান দিকে)। ছবি : সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০২ জুলাই ২০২৩ ১৭:৪৯
Share: Save:

‘বিগ বস্ ওটিটি’-র ঘরে এই মুহূর্তের সব থেকে চর্চিত নাম লেবানিজ মডেল জাদ হাদিদ। দিন কয়েক আগেই আকাঙ্ক্ষা পুরীকে চুম্বন করেন জাদ। তার জন্য জাদের উপর খানিক মাথাগরম করেন সঞ্চালক সলমন খান। তবে এর মাঝেই অবশ্য আরও এক কাণ্ড ঘটান তিনি। বেবিকা ধ্রুব নামের এক প্রতিযোগীকে ট্রাউজার খুলে নিজের নিতম্ব প্রদর্শন করেন জাদ। তাতেই ওই প্রতিযোগীর উপর বেজায় চটেছেন ভাইজান। বার বার ক্ষমা চেয়েছেন বিদেশি মডেল। তা সত্ত্বেও সলমনকে বিরক্তি প্রকাশ করতে দেখা গিয়েছে।

এই বিষয়ে সলমন জাদকে বলেন, ‘‘এ সব করতে হলে দুবাইতে করবেন।’’ প্রতিযোগীর উদ্দেশে পাল্টা প্রশ্ন ছুড়ে দেন ভাইজান, ‘‘দুবাইতে এ রকম করতে পারবেন তো?’’ সলমনের ধমক খেয়ে জাদ অবশ্য ক্ষমা চান। মেনে নেন, তিনি ভুল করে করেছেন। সলমন তার পরেও ঝাঁঝিয়ে উঠে বলেন, ‘‘কখন ক্ষমা চেয়েছেন? এখন বলার পর?’’ উত্তরে জাদ সাফাই দেন, ‘‘না না, আমি ক্ষমা চেয়েছি। কিন্তু বেবিকার কাছে যখন গেলাম, তখন ওর মন ভাল ছিল না।’’

তবে জাদের কথায় ভোলার পাত্র নন সলমন। তিনি বলেন, ‘‘ভারত রক্ষণশীল দেশ এটা সত্যি। তবে আমরা ক্ষমা করতে জানি। আমরা লক্ষাধিক বার মানুষকে ক্ষমা করে দিই তাঁদের ভুল দেখার পরেও।’’

সব শেষে জাদ অবশ্য বলেন, ‘‘আমি আমার মেয়ের নামে শপথ করে বলছি, এমন ঘটনা আর হবে না। আমি গোটা ভারতবাসীর কাছে ক্ষমা চাইছি।’’ তবে বিগ বস্-এর অন্দরমহলে নিত্যদিন কোনও না কোনও ঘটনা ঘটতেই থাকে। প্রতি মুহূর্তে বদলে যায় সম্পর্কের রসায়ন। তেমনই প্রতিশ্রুতি ভাঙতেও খুব বেশি সময় লাগে না এই ঘরে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jad Hadid Salman Khan Bigg Boss Ott 2
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE