Advertisement
১০ জুন ২০২৪
Salman Khan

‘চলে যেতে চাই, তবু ফিরে আসি’, কার জন্য আবেগঘন সলমন?

তাঁর মেজাজ নাকি সব সময় তুঙ্গে, সেই কারণে কম বিড়ম্বনায় পড়তে হয়নি সলমনকে! এ বার ছেড়ে চলে যেতে চেয়েও, না পারার আক্ষেপ প্রকাশ করলেন তারকা।

Salman Khan

সলমন খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ৩০ জুলাই ২০২৩ ১৭:৫৯
Share: Save:

তাঁকে নিয়ে বিতর্কের অন্ত নেই। না চাইতেও যেন ঠিক জড়িয়েই পড়েন বিতর্কের চক্রব্যুহে। ঠিক যেমনটা হয়েছিল দিন কয়েক আগে ‘বিগ বস্ ওটিটি’র মঞ্চে। সপ্তাহ শেষের এক পর্বে সিগারেট হাতে সঞ্চালনা করতে দেখা যায় ভাইজানকে! নিমেষের মধ্যে ছড়িয়ে পড়ে সেই ছবি।সমাজমাধ্যমে তীব্র কটাক্ষের মুখে পড়তে হয় অভিনেতাকে। তার পর থেকেই জল্পনা, সলমন নাকি শো ছাড়তে চলেছেন। শুধু তাই নয়, মাঝেমধ্যেই মাথাগরম করে নানা কুকথাও বলে থাকেন প্রতিযোগীদের। সেই সব নিয়ে জল্পনা ছড়ায়, এই শো ছাড়বেন সলমন। তবে না। ফের ফিরে এসেছেন, কেন বার বার ফিরে আসেন এই শোয়ে! সেই কারণই জানালেন অভিনেতা।

প্রায় ২০১০ সাল থেকে বিগ বস্ শোয়ের সঞ্চালনার দায়িত্ব কাঁধে তুলেছেন সলমন। শোয়ের বয়স বেড়েছে, জনপ্রিয়তাও বেড়েছে দিন দিন। অনুরগীদের একাংশের দাবি, সলমনের হাত ধরেই শোয়ের এই রমারমা। তবু টুকটাক বিতর্ক লেগেই রয়েছে। যদিও এর আগে কখনই বিতর্কে খুব বেশি মুখ খুলতে দেখা যায়নি তাঁকে। তবে মঞ্চে ধূমপানের ছবি ছড়িয়ে পড়তে সমাজমাধ্যমে বেশ সমলোচিত হয়েছেন তিনি। তবু তার পর ফিরে এসেছেন শোয়ে। কারণ তাঁর অনুরাগীরা। অভিনেতা এক সাক্ষাৎকারে বলেন, ‘‘আমার অনুরাগীরাই আমার সব থেকে বড় প্রাপ্তি। অনেক সময় মেজাজ হারাই। শো ছেড়ে চলে যাই। তবু ফিরে আসি আমার অনুরাগীদের জন্যই। ধৈর্য নিয়ে অপেক্ষা করি সপ্তাহান্তের পর্বের।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Salman Khan Bigg Boss Ott 2
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE