Advertisement
২০ মে ২০২৪
Manali Dey

Manali Anniversary: গুরুজনদের আশীর্বাদ আর মাটন বিরিয়ানি, জমজমাট মানালি-অভিমন্যুর বিবাহবার্ষিকী

সারা সপ্তাহের ব্যস্ততা থেকে একটু ছুটি। বিবাহবার্ষিকী সঙ্গে আবার স্বাধীনতা দিবস। বিশেষ দিনে অন্য মেজাজে মানালি।

মানালি, অভিমন্যুর জমজমাট বিবাহবার্ষিকী

মানালি, অভিমন্যুর জমজমাট বিবাহবার্ষিকী

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ অগস্ট ২০২২ ১৭:৩৮
Share: Save:

দেখতে দেখতে দু’বছর পার। এই দিনেই খাতায়কলমে নিজেদের সম্পর্ককে স্বীকৃতি দিয়েছিলেন তাঁরা। মানালি দে, অভিমন্যু মুখোপাধ্যায়। টলিপাড়ায় দু’জনেই পরিচিত মুখ। এক জন অভিনেত্রী। অপর জন পরিচালক। ২০২০ সালের ১৫ অগস্ট রেজিস্ট্রি সেরেছিলেন তাঁরা। করোনা পরিস্থিতিতে লকডাউনের জন্য শুধুমাত্র কাছের মানুষদের উপস্থিতিতেই জীবনের নতুন অধ্যায় শুরু করেন তাঁরা।

এই উদ্‌যাপনের দিনে শুভেচ্ছা জানাতে আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় মানালির সঙ্গে। ফোন তুলতেই গলায় আনন্দের রেশ। ধন্যবাদ জানিয়েই মানালি বললেন, “আর যা-ই হোক স্বাধীনতা দিবসে ছুটি থাকবেই। এ কথা চিন্তা করেই আমরা বিয়েটা করেছিলাম। ছুটির জন্য কাউকে বলতে হবে না।” শ্যুটিং নেই , তা হলে আজকের দিনটা কী ভাবে উদ্‌যাপন করছেন তাঁরা। অভিনেত্রীর কথায়, “শ্বশুর, শাশুড়ি, বাবা,দাদুদের সঙ্গে নিয়েই কাটাব এই দিনটা। আর আমার এবং অভির দু’জনেরই কোনও উদ্‌যাপনই বিরিয়ানি ছড়া সম্পূর্ণ হয় না। সুতরাং বিরিয়ানি তো থাকছেই।”

এই মুহূর্তে ‘ধুলোকণা’ধারাবাহিকে মুখ্য চরিত্রে মানালিকে দেখছে দর্শক। সদ্য পুরী থেকে ফিরেছেন তিনি। ছিল এক সপ্তাহের লম্বা আউটডোর শ্যুটিং। অন্য দিকে অভিমন্যুও ব্যস্ত নিজের ছবি নিয়ে। সদ্য মহরৎ হয়ে গেল আগামী ছবি ‘কীর্তন’-এর। যে ছবির মুখ্য চরিত্রে অভিনয় করছেন অরুণিমা ঘোষ এবং গৌরব চট্টোপাধ্যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE