Advertisement
১৯ মে ২০২৪
Gaurav-Ridhima

খালি গায়ে গৌরব, স্নানপোশাকে ঋদ্ধিমা, ছেলে ধীরকে নিয়ে গ্রীষ্মকালীন ছুটিতে কোথায় গেলেন?

গত বছর ১৬ সেপ্টেম্বর পুত্রসন্তানের বাবা-মা হয়েছেন টলিপাড়ার চর্চিত দম্পতি গৌরব-ঋদ্ধিমা। সাত মাসের ছেলেকে নিয়ে এ বার বিদেশ ভ্রমণে গিয়েছেন তাঁরা।

Gaurav Chakrabarty and ridhima ghosh enjoy family vacation at koh samui beach

ছেলে ধীরের সঙ্গে গৌরব এবং ঋদ্ধিমা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৭ মে ২০২৪ ১৭:৪৯
Share: Save:

কলকাতার গরমে প্রায় দমবন্ধ হয়ে যাওয়ার দশা ছিল শহরবাসীর। যদিও সপ্তাহের প্রথম দিনে বৃষ্টি কিছুটা স্বস্তি দিয়েছে ঠিকই, কিন্তু অনেক তারকাই গরমের ছুটিতে বেড়াতে গিয়েছেন।

টলিপাড়ার অন্যতম জনপ্রিয় দম্পতি গৌরব চক্রবর্তী ও ঋদ্ধিমা ঘোষ। গত বছর ১৬ সেপ্টেম্বর পুত্রসন্তানের বাবা-মা হয়েছেন টলিপাড়ার চর্চিত দম্পতি। ছেলের নাম রেখেছেন ধীর। মাস সাতেকের ছেলেকে নিয়ে এ বার বিদেশ ভ্রমণে গিয়েছেন তাঁরা।

ধীরের প্রথম বিদেশ ভ্রমণ। বাবা-মার সঙ্গে সে গেল তাইল্যান্ডে। সেখানে সপরিবার ছুটি কাটাচ্ছেন অভিনেতা। কো সামোই বিচে ছেলে-স্ত্রীকে নিয়ে সময় কাটাচ্ছেন গৌরব। সেই ছবিও ভাগও করে নিয়েছেন সমাজমাধ্যমের পাতায়। পুলের জলে আদুল গায়ে গৌরব, স্নানপোশাকে ঋদ্ধিমা চোখে রোদচশমা পরে ছবি তুলেছেন, সঙ্গে ছোট্ট ধীরও। ছবির ক্যাপশনে গৌরব লিখেছেন, ‘‘পুলের ধারে এ যেন স্বর্গ। সূর্যস্নাত হচ্ছি, সমুদ্রের সৌন্দর্য উপভোগ করছি, জীবনে যাঁরা সব থেকে প্রিয় তাঁদের সঙ্গে।’’

৭ মার্চ থেকে শুরু হয়েছিল গৌরবের নতুন ছবি ‘একটি খুনির সন্ধানে মিতিন’-এর শুটিং। যদিও মাঝে কোয়েল মল্লিকের হাত ভেঙে যাওয়ায় এখনও বাকি রয়েছে শুটিং। সম্প্রতি শেষ করেছেন ‘সোনার কেল্লায় যকের ধন’ ছবির শুটিং। জানালেন, নতুন কিছু কাজ নিয়েও প্রযোজক-পরিচালকদের সঙ্গে কথাবার্তা চলছে। মাতৃত্বকালীন অবসর কাটিয়ে খুব শীঘ্রই কাজে ফিরবেন ঋদ্ধিমাও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE