Advertisement
১৯ মে ২০২৪
Bobby Deol

নিজের গাড়ির কাচ নিজেই ফাটালেন সানি, দাদার কীর্তি ফাঁস করে কারণ জানালেন ববি

এক হাতে নলকূপ উপড়ে ফেলতে পারেন। পেল্লায় চাকা হাতে তুলে ঘুরিয়ে দেন। তাঁর রাগের ব্যাপারে ওয়াকিবহাল দর্শক। তবে বাস্তব জীবনে কেমন সানি? জানালেন ববি।

bobby deol shocking confession angry sunny deol broke his own car window

ববি দেওল-সানি দেওল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৬ মে ২০২৪ ১৯:৪১
Share: Save:

২০২৩ সালটা ‘দেওল ব্রাদার্স’-এর জন্য যে বেশ শুভ, তার প্রমাণ আগেও মিলেছে। গত বছরের মাঝামাঝি সময় মুক্তি পায় সানি দেওল অভিনীত ‘গদর ২’। বক্স অফিসে ৫০০ কোটির বেশি ব্যবসা করে এই ছবি। বলা যেতে পারে, সানির অস্তমিত কেরিয়ারে নতুন শ্বাসবায়ু দিয়েছে এই ছবি। বছরের শেষে মুক্তি পায় ‘অ্যানিম্যাল’। গোটা ছবি জুড়েই রয়েছেন রণবীর কপূর। সেই ছবিতে মোটে ২০ মিনিট দেখা যায় তাঁকে, তাতেই কামাল করেছেন ববি।

একটা সময় অভিনয় থেকে দুই ভাই মুখ ফিরিয়ে নিয়েছিলেন। এ বার তাঁদের প্রত্যাবর্তন হল রূপোলি পর্দায়। বলিউডে দু’জনেই অ্যাকশন হিরো হিসেবে পরিচিত। পর্দায় তাঁদের ‘অ্যাঙ্গরি ইয়ং ম্যান’ অবতার দেখতে প্রেক্ষাগৃহে ভিড় জমান দর্শক। তিনি এক হাতে নলকূপ উপড়ে ফেলতে পারেন। পেল্লায় চাকা হাতে তুলে ঘুরিয়ে দেন। তাঁর রাগের সঙ্গে ওয়াকিবহাল দর্শক। তবে বাস্তব জীবনে কেমন সানি? জানালেন ববি।

সম্প্রতি ববিকে সঙ্গে নিয়ে ‘দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শো’-তে আসেন সানি। সেখানেই দুই ভাই একে অপরকে নিয়ে নানা অজনা তথ্য প্রকাশ্যে এনেছেন। ববি আসলে নিজেই স্বীকার করেছেন সানি নাকি ‘সুপারম্যান’-এর সমতুল্য। সানির মতো শক্তি তিনি অন্য কারও মধ্যে দেখননি। পিঠে একাধিক অস্ত্রোপচার হয়েছে, তবু কাউকে হাতে করে তুলতে হলে এতটাই সহজ ভাবে তোলেন, যেন এর চেয়ে সহজ কাজ কিছু হয় না! যদিও বাস্তব জীবনে মিতভাষী তিনি। নিজের ঘর টেডি বিয়ার দিয়ে গোছাতে ভালবাসেন। তবে রেগে গেলে নিজের গাড়ি কাচ ফাটিয়ে ফেলতে দু’বার ভাবেন না।

ববির কথায়, ‘‘দিন কয়েক আগে আমি নীচে গিয়েছিলাম হাঁটতে। সেই সময় দেখি সানি ভাইয়ার গাড়ির কাচে চিড়। আমি জিজ্ঞেস করলাম, কী ভাবে হল এটা? গাড়ির চালক বললেন, দাদা এক দিন খুব রেগে ছিলেন। হাত দিয়ে ঘুষি মারেন ওখানে। ফেটে যায় কাচটা।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bobby Deol Sunny Deol
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE