Advertisement
১০ জুন ২০২৪
Nusrat Jahan’s Birthday

ব্যস্ততার মধ্যেই জন্মদিন কাটালেন নুসরত, কী করলেন দিনভর? জানালেন আনন্দবাজার অনলাইনকে

সোমবার অভিনেত্রী-সাংসদ নুসরত জাহানের জন্মদিন উপলক্ষে প্রকাশ্যে এসেছে ‘মেন্টাল’ ছবির ট্রেলার। বিশেষ দিনটি ব্যস্ততার মধ্যেই কাটল তাঁর।

Bengali actress MP Nusrat Jahan has a working birthday

নুসরত জাহান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ জানুয়ারি ২০২৪ ২০:২০
Share: Save:

সাধারণত জন্মদিনে পেশাগত কাজ থেকে ছুটিই নেন তারকারা। প্রত্যেকেই চান নিজের মতো করে দিনটি কাটাতে। সোমবার ছিল অভিনেত্রী-সাংসদ নুসরত জাহানের জন্মদিন। বিশেষ দিনটি একটু অন্য ভাবে পালন করলেন অভিনেত্রী।

সোমবার অভিনেত্রীর জন্মদিনেই প্রকাশ্যে এল ‘মেন্টাল’ ছবির ট্রেলার। নিজেদের প্রযোজনা সংস্থার অধীনে এটাই যশ এবং নুসরতের প্রথম ছবি। নুসরত বললেন, ‘‘জন্মদিনে ছবির ট্রেলার প্রকাশ্যে এসেছে। এটা আমার জন্য একটা দারুণ উপহার। অনেকেই ফোন করে ট্রেলারের প্রশংসা করেছেন। ভাল লাগছে।’’ ছবির ট্রেলারে যশের অ্যাকশন অবতার ধরা পড়েছে। পুলিশ অফিসারের চরিত্রে অভিনেতাকে দুষ্টের দমন করতেই দেখা যাচ্ছে। নিজের অভিযানে তাঁর সঙ্গে রয়েছেন নুসরত।

Bengali actress MP Nusrat Jahan has a working birthday

সোমবার বসিরহাটে দুঃস্থ ছাত্রছাত্রীদের সঙ্গে নুসরত। ছবি: সংগৃহীত।

জন্মদিনের সকালেই নিজের লোকসভা কেন্দ্র বসিরহাটে হাজির হয়েছিলেন নুসরত। সেখানে বসিরহাট কলেজে ন্যাক-এর সদস্যদের সঙ্গে বৈঠক করেন তিনি। পরে দুঃস্থ ছাত্রছাত্রীদের মধ্যে বই-খাতা এবং চকোলেট বিতরণ করেন অভিনেত্রী-সাংসদ। তাদের উপস্থিতিতেই কেক কেটে জন্মদিন পালন করেন সাংসদ অভিনেত্রী।

তবে নিজের লোকসভা কেন্দ্র ছাড়া আলাদা করে জন্মদিন উপলক্ষে কোনও পরিকল্পনা করেননি বলেই জানালেন নুসরত। বললেন, ‘‘আমরা সত্যিই আলাদা করে কিছু পরিকল্পনা করিনি। কারণ এখন আমরা ‘মেন্টাল’-নিয়ে ব্যস্ত।’’ যশের বক্তব্যেও একই সুর। অভিনেতা বললেন, ‘‘এ বার আমরা এতটাই ব্যস্ত যে, উদ্‌যাপনের সমস্ত পরিকল্পনা বাঁচিয়ে রেখেছি। ইতিমধ্যেই ছবির প্রচারে আমরা ব্যস্ত হয়ে পড়েছি। প্রথম প্রযোজনা বলেই কোনও রকম ফাঁক রাখতে চাইছি না। আগে ছবি মুক্তি পাক, তার পর সকলে মিলে ভাল সময় কাটানো যাবে।’’

কাজের মধ্যে জন্মদিন কাটল বলে নুসরতের কিন্তু কোনও রকম অভিযোগ নেই। কারণ তিনি মনে করেন, তিনি আর যশ, দু’জনে মিলে একটা ভাল ছবি দর্শকদের উপহার দেওয়ার জন্য পরিশ্রম করছেন। নুসরত বললেন, ‘‘একটু অন্য রকম ভাবে দিনটা কাটালাম। ছবির ট্রেলার মানুষের পছন্দ হয়েছে। এর পর জন্মদিনের পার্টি পিছিয়ে দেওয়াই যায়। এখন শুধুই এই ছবিটার মুক্তির দিকে মন দিতে চাই।’’ একই সঙ্গে নুসরত যশের প্রশংসায় পঞ্চমুখ। বললেন, ‘‘আজ আমি ছিলাম না। যশ একা হাতেই ট্রেলার লঞ্চের পুরো বিষয়টা দায়িত্ব নিয়ে সামলেছে। দু’জনে দু’ জায়গায় থেকে এই ভাবেই আমাদের কাজগুলো সারলাম।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE