Advertisement
১৭ মে ২০২৪
Celebrity Gossip

কর্ণের ওয়েব সিরিজ়ের প্রস্তাব নাকচ করলেন অঙ্কিতা! সত্য কি? কী বলছেন অভিনেত্রী

নতুন ওয়েব সিরিজ়ের জন্য নাকি কর্ণ জোহরের তরফে প্রস্তাব পেয়েছিলেন অঙ্কিতা। কিন্তু তিনি সেই প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন বলে গুঞ্জন ছড়িয়েছে।

Ankita Lokhande clears the air amid the rumour of her rejecting Karan Johar’s Student of the Year 3

(বাঁ দিকে) কর্ণ জোহর, অঙ্কিতা লোখন্ডে। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ মে ২০২৪ ১৭:৫৩
Share: Save:

সম্প্রতি, ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার ৩’-এর ঘোষণা করেছেন প্রযোজক কর্ণ জোহর। সফল ফ্র্যাঞ্চাইজ়িকে নিয়ে তিনি এ বারে ওয়েব সিরিজ় তৈরি করতে চলেছেন, সে কথাও স্পষ্ট করেছিলেন কর্ণ। এ দিকে বলিউডের অন্দরে অন্য খবর ছড়িয়েছে। বলা হচ্ছে, এই সিরিজ়ের জন্য প্রস্তাব গিয়েছিল অঙ্কিতা লোখন্ডের কাছে। কিন্তু তিনি নাকি প্রযোজকের লোভনীয় প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন। সত্যিটা তবে কী?

খবর ছড়িয়েছিল, অঙ্কিতা নাকি এই সিরিজ়ের প্রস্তাব নাকচ করেছেন। ‘ধর্মা প্রডাকশন্স’ বলিউডের প্রথম সারির প্রযোজনা সংস্থা। তাদের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন অঙ্কিতা! স্বাভাবিক ভাবেই খবর ছড়াতেই, নড়েচ়ড়ে বসেন অভিনেত্রীর অনুরাগীরা। যদিও খবরটি সত্যি নয় বলে অঙ্কিতার টিমের তরফে জানিয়ে দেওয়া হয়েছে। বৃহস্পতিবার এই মর্মে অভিনেত্রীর টিম একটি বিবৃতি দিয়েছে। সেখানে লেখা হয়েছে, ‘‘অঙ্কিতার ঘনিষ্ঠ সূত্রে জানা গিয়েছে, এই খবরটি ভুয়ো। এ রকম কোনও প্রজেক্টের ব্যাপারে কোনও কথা হয়নি অঙ্কিতার।’’

দর্শক সম্প্রতি ‘স্বতন্ত্র বীর সাভারকর’ ছবিতে যমুনাবাই চরিত্রে অঙ্কিতাকে দেখেছেন। এই মুহূর্তে অন্য একটি ওয়েব সিরিজ়ের প্রস্তুতি নিচ্ছেন অঙ্কিতা। সিরিজ়ে ইতিহাস প্রসিদ্ধ নগরনটী আম্রপালীর চরিত্রে অভিনয় করতে চলেছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE