Advertisement
১০ জুন ২০২৪
Akshay Kumar

বিদেশে ব্যস্ত টুইঙ্কল, এই সুযোগে নোরার সঙ্গে কি প্রেম করছেন অক্ষয়? উঠছে প্রশ্ন

টুইঙ্কল এখন লন্ডনে। লেখালিখি নিয়ে আরও জ্ঞান বাড়াতে গিয়েছেন। সেই ফাঁকে নোরার প্রতি আকৃষ্ট হলেন অক্ষয়? এমন কটাক্ষও শুনতে হচ্ছে তারকাকে।

Akshay Kumar tries to woo Nora Fatehi in new dance video

লেখালিখি নিয়ে আরও জ্ঞান বাড়াতে লন্ডনে গিয়েছেল টুইঙ্কল, সেই ফাঁকেই কি নোরার প্রতি আকৃষ্ট হলেন অক্ষয়? ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০২৩ ১৩:৫২
Share: Save:

অক্ষয় কুমারের সঙ্গে ঘনিষ্ঠ ভাবে নাচলেন নোরা ফতেহি। ছোট্ট নাচের ভিডিয়োই যে এত উষ্ণতা ছড়াতে পারে তা ‘কু়ড়িয়ে নি তেরি’ না দেখলে বোঝা যাবে না। নিয়ন সবুজ ঝালর দেওয়া ড্রেস, খোলা চুলে রোদ মেখে নিয়েছেন নোরা তাঁর সারা গায়ে। জঙ্গলের মধ্যে লাল মাটির পথ। কালো স্যুট আর টুপি পরা অক্ষয়ের কণ্ঠলগ্না হয়ে প্রেম নিবেদন করলেন মডেল-তারকা। তাঁদের রসায়ন দেখে মুগ্ধ অনুরাগীরা মন্তব্যের বন্যা বইয়ে দিলেন। অনেকে আবার দৃষ্টি আকর্ষণ করলেন অক্ষয়-পত্নী টুইঙ্কল খন্নারও।

টুইঙ্কল এখন লন্ডনে। লেখালিখি নিয়ে আরও জ্ঞান বাড়াতে গিয়েছেন। সেই ফাঁকে নোরার প্রতি আকৃষ্ট হলেন অক্ষয়? এমন কটাক্ষও শুনতে হচ্ছে তারকা-জুটিকে। তবে নতুন ছবি ‘সেলফি’-র থেকে এই নতুন গানের ঝলক যে সবার মন কেড়ে নিয়েছে তা নিয়ে সন্দেহ নেই।

ভিডিয়োতে দেখা যায়, গাছগাছালি ঘেরা পুরনো এক সেতুর নীচে নাচে পা মিলিয়েছেন অক্ষয়-নোরা। সেই ঝলক ভাগ করে নিয়ে অক্ষয় লিখেছেন, “নোরা যে কোনও পরিস্থিতিতে নিমেষে আগুন জ্বালতে পারে। তুমি কী পারো?” সেখানেই কয়েকজন মন্তব্য করলেন, “টুইঙ্কলকে বলেছেন, এ কথা?”

কুড়িয়ে নি তেরি’ আসল গানটি গেয়েছিলেন প্রোফেসি এবং জাহরা খান। ‘সেলফি’ ছবির জন্য সেই গানই আবার নতুন করে গাইলেন তানিষ্ক বাগচী। গানে কিছু নতুন লিরিকও যোগ করেছেন তিনি।

আর ‘সেলফি’ ছবিটিও মালয়ালম ছবি ‘ড্রাইভিং লাইসেন্স’-এর হিন্দি রিমেক হতে চলেছে। রাজ মেহতা পরিচালিত এই ছবিতে প্রধান চরিত্রে দেখা যাবে অক্ষয়, ইমরান হাশমি, নুসরত ভারুচ্চা এবং ডায়ানা পেন্টিকে। এ ছবি দিয়ে প্রত্যাবর্তন করবেন ম্রুনাল ঠাকুরও। ফেব্রুয়ারির ২৪ তারিখে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Akshay Kumar Nora Fatehi Music Video
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE