Advertisement
০১ মে ২০২৪
Govt Job Vacancy in 2024

আইসিএমআর অধীনস্থ কেন্দ্রে কর্মী নিয়োগ, কারা আবেদন করতে পারবেন?

সংশ্লিষ্ট কেন্দ্রে আপার ডিভিশন ক্লার্ক এবং লোয়ার ডিভিশন ক্লার্ক পদে কর্মী নিয়োগ করা হবে। তাঁদের সংস্থার আমদাবাদ কেন্দ্রে কাজ করতে হবে।

clerk.

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ এপ্রিল ২০২৪ ১৬:৩৫
Share: Save:

ইন্ডিয়ান কাউন্সিল অফ মেডিক্যাল রিসার্চ (আইসিএমআর)-এর তরফে কর্মী নিয়োগ করা হবে। ওই সংস্থার ন্যাশনাল ইনস্টিটিউট অফ অক্যুপেশনাল হেলথে আপার ডিভিশন ক্লার্ক এবং লোয়ার ডিভিশন ক্লার্ক পদে কর্মখালি রয়েছে। উল্লিখিত পদের জন্য অনলাইনে আবেদনপত্র গ্রহণ করা হবে। মোট শূন্যপদ পাঁচটি।

আপার ডিভিশন ক্লার্ক পদের জন্য যে কোনও বিষয়ে স্নাতকদের নিয়োগ করা হবে। বয়স হতে হবে ১৮ থেকে ২৭ বছরের মধ্যে। তাঁদের প্রতি মিনিটে ৩৫টি ইংরেজি শব্দ এবং প্রতি মিনিটে ৩০টি হিন্দি শব্দ লেখার দক্ষতা থাকতে হবে। প্রতি মাসে ওই পদে নিযুক্ত ব্যক্তিকে ২৫,৫০০ টাকা থেকে ৮১,১০০ টাকা পর্যন্ত বেতন দেওয়া হবে।

লোয়ার ডিভিশন ক্লার্ক পদের জন্য দ্বাদশ উত্তীর্ণ ব্যক্তিদের নিয়োগ করা হবে। তাঁদের ক্ষেত্রেও প্রতি মিনিটে ৩৫টি ইংরেজি শব্দ এবং প্রতি মিনিটে ৩০টি হিন্দি শব্দ লেখার দক্ষতা থাকা বাঞ্ছনীয়। সংশ্লিষ্ট পদে ১৮ থেকে ২৭ বছর বয়সি ব্যক্তিদের নিয়োগ করা হবে। নিযুক্তদের প্রতি মাসে ১৯,৯০০ টাকা থেকে ৬৩,২০০ টাকা বেতন হিসাবে দেওয়া হবে।

অনলাইনে আগ্রহীদের আবেদনপত্র জমা দিতে হবে। ওই আবেদনপত্রের সঙ্গে জীবনপঞ্জি, শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র, কর্মজীবনের শংসাপত্রের মতো আনুষঙ্গিক নথি পাঠাতে হবে। আবেদন গ্রহণ করা হবে ৩০ এপ্রিল পর্যন্ত। সংশ্লিষ্ট বিষয়ে আরও জেনে নিতে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Clerk Job Alert Govt Job Recruitment 2024 ICMR
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE