Advertisement
Back to
Presents
Associate Partners
Lok Sabha Election 2024

ভোটের মুখে পুলিশের জালে কুখ্যাত অপরাধী সইদুল, ধৃতের কাছ থেকে উদ্ধার বন্দুক, কার্তুজ

ভোটের সময় কোথায় কোথায় অশান্তি করার পরিকল্পনা করা হয়েছিল, সইদুলকে জেরা করে তা জানতে চায় পুলিশ। এই দুষ্কৃতীদলে আর কে কে জড়িত, তা-ও জানার চেষ্টা করা হবে বলে পুলিশ সূত্রে খবর।

সইদুলকে গ্রেফতার করার পর বারুইপুরের পুলিশ কর্তারা।

সইদুলকে গ্রেফতার করার পর বারুইপুরের পুলিশ কর্তারা। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বারুইপুর শেষ আপডেট: ২৫ এপ্রিল ২০২৪ ১৩:৩৪
Share: Save:

লোকসভা ভোটের আগে আগ্নেয়াস্ত্র-সহ এক দুষ্কৃতিকে গ্রেফতার করল দক্ষিণ ২৪ পরগনার বারুইপুর থানার পুলিশ। বারুইপুরের খিরিশতলা থেকে অভিযুক্তকে গ্রেফতার করা হয়। ধৃতের নাম সইদুল সর্দার। ধৃতের কাছ থেকে একটি বন্দুক এবং তাজা গুলি উদ্ধার হয়েছে।

পুলিশ সূত্রে খবর, ধৃত সইদুলের আসল বাড়ি দক্ষিণ ২৪ পরগনারই জয়নগর থানার চালতাবেড়িয়ায়। কিন্তু তিনি মল্লিকপুর এলাকায় একটি বাড়ি ভাড়া নিয়ে থাকতেন বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে। ধৃতের কাছ থেকে একটি ওয়ান শটার বন্দুক এবং ছ’টি তাজা কার্তুজ উদ্ধার হয়েছে। ধৃতের বিরুদ্ধে বারুইপুর এবং জয়নগর থানায় খুন, অপহরণ, চুরি, ছিনতাই-সহ একাধিক মামলা রয়েছে।

২০২৪ লোকসভা নির্বাচনের সমস্ত খবর জানতে চোখ রাখুন আমাদের 'দিল্লিবাড়ির লড়াই' -এর পাতায়।

চোখ রাখুন

পুলিশ সূত্রে খবর, সইদুল এলাকায় বড় ধরনের একটি অপরাধ সংগঠিত করার পরিকল্পনা সাজিয়েছিলেন। সেই জন্যেই তিনি অনেক দুষ্কৃতীকেও জড়ো করছিলেন বলে জানা গিয়েছে। অভিযুক্তকে বৃহস্পতিবারই বারুইপুর মহকুমা আদালতে তোলা হবে। সইদুলকে নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানাবে পুলিশ। ধৃতের বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় অস্ত্র আইনে মামলা রুজু করেছে পুলিশ। সইদুলকে হেফাজতে নিয়ে পুলিশ জানতে চায়, ভোটের মুখে কোথায় কোথায় গোলমাল করার পরিকল্পনা ছিল তাঁর। এই দুষ্কৃতীদলে কার কে কে জড়িত, সইদুলকে জেরা করে তা-ও জানার চেষ্টা চালাবে পুলিশ।

২০২৪ লোকসভা নির্বাচনের সমস্ত খবর জানতে চোখ রাখুন আমাদের 'দিল্লিবাড়ির লড়াই' -এর পাতায়।

চোখ রাখুন
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE