Advertisement
Back to
Presents
Associate Partners
Lok Sabha Election 2024

আগামী শনিবার ফের রাজ্যে মোদী, যাবেন সিঙ্গুরেও, সোমে শাহি সভা দিলীপের সমর্থনে

বিজেপি সূত্রের খবর, আগামী শনিবার কলকাতাতেই রাত্রিবাস করবেন মোদী। তার পরের দিন হুগলি জেলার সিঙ্গুরে সভা করবেন তিনি। ওই সভায় উপস্থিত থাকবেন জেলার তিন লোকসভা কেন্দ্রের প্রার্থীরা।

নরেন্দ্র মোদী।

নরেন্দ্র মোদী। —ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ মে ২০২৪ ২২:১৭
Share: Save:

রাজ্যে ফের ভোটপ্রচারে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আসছেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহও। রাজ্য বিজেপি সূত্রে খবর, আগামী শনিবার হাওড়ায় জনসভা করবেন মোদী। ওই দিন মোদীর সভামঞ্চে উপস্থিত থাকবেন হাওড়া লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী রথীন চক্রবর্তী এবং জেলারই আর এক কেন্দ্র উলুবেড়িয়ার পদ্মপ্রার্থী অরুণ উদয় চৌধুরী।

বিজেপি সূত্রের খবর, আগামী শনিবার কলকাতাতেই রাত্রিবাস করবেন মোদী। তার পরের দিন হুগলি জেলার সিঙ্গুরে সভা করার কথা রয়েছে তাঁর। ওই সভায় উপস্থিত থাকবেন আরামবাগ লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী অরূপকান্তি দিগর, হুগলির প্রার্থী লকেট চট্টোপাধ্যায় এবং শ্রীরামপুরের পদ্মপ্রার্থী কবীরশঙ্কর বসু। প্রসঙ্গত, লোকসভা ভোট ঘোষণার আগ‌ে গত ১ মার্চ আরামবাগে সভা করেছিলেন মোদী। আগামী ২০ মে হুগলির তিন লোকসভা কেন্দ্রেই ভোট। ওই দিনই নির্বাচন হবে হাওড়া এবং উলুবেড়িয়া কেন্দ্রেও। তার আগে জমি আন্দোলনের জন্য সংবাদ শিরোনামে আসা, রাজ্য রাজনীতির সদা আলোচ্য এলাকা সিঙ্গুরে সভা করতে চলেছেন মোদী। যে পাঁচটি কেন্দ্রের প্রার্থীদের জন্য মোদী সভা করবেন, সেগুলির মধ্যে এক মাত্র হুগলি বাদে বাকি কেন্দ্রগুলিতে গত বার জয়ী হয়েছিল তৃণমূল। এ বার এই পাঁচটি আসনের মধ্যে বেশ কয়েকটিতে জয়ের সম্ভাবনা দেখছে বিজেপি। মোদীর প্রচার ওই কেন্দ্রগুলির কর্মীদের উজ্জীবিত করবে বলে মনে করছে পদ্মশিবির।

মোদীর পাশাপাশি রাজ্যে একের পর এক নির্বাচনী জনসভা করছেন শাহও। আগামী সোমবার তিনি বর্ধমান-দুর্গাপুর কেন্দ্রের প্রার্থী দিলীপ ঘোষের সমর্থনে সভা করবেন। ওই সভায় দিলীপের পাশাপাশি উপস্থিত থাকতে পারেন আসানসোলের বিজেপি প্রার্থী সুরেন্দ্র সিংহ অহলুওয়ালিয়াও। গত বৃহস্পতিবারই কলকাতায় এসেছিলেন মোদী। রাজভবনে রাত্রিবাস করে শুক্রবার তিনি বর্ধমান, কৃষ্ণনগর এবং বোলপুরে সভা করেন। অন্য দিকে, গত মঙ্গলবার বর্ধমান পূর্ব কেন্দ্রের বিজেপি প্রার্থী অসীম সরকারের সমর্থনে সভা করেন শাহ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Narendra Modi BJP Singur Howrah
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE