Accident

ট্রেনের সঙ্গে নিজস্বী তুলতে গিয়ে মৃত্যু মহিলার! শিউরে ওঠা ভিডিয়ো প্রকাশ্যে

সোমবার ঘটনাটি ঘটেছে মেক্সিকোর হিদালগোতে। কানাডা থেকে একটি ভিনটেজ ট্রেন মেক্সিকো সিটিতে আসছিল। ভিনটেজ এই ট্রেনটিকে ঘিরে মেক্সিকো সিটিতে উন্মাদনা ছিল তুঙ্গে।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৬ জুন ২০২৪ ১৭:১৬
ট্রেন দেখতে গিয়ে দুর্ঘটনা। ছবি: সংগৃহীত।

ট্রেন দেখতে গিয়ে দুর্ঘটনা। ছবি: সংগৃহীত।

নিজস্বী তোলার ঝোঁকে রেললাইনের এতটাই কাছে চলে গিয়েছিলেন এক মহিলা যে, খেয়ালই ছিল না এর ফলে কী হতে পারে! তার পর যা হওয়ার তাই-ই হল। দুরন্ত গতিতে ছুটে আসছিল ভিনটেজ ট্রেন ‘এমপ্রেস’। বাষ্পচালিত ইঞ্জিনে টানা সেই ট্রেনটিকে দেখতে রেললাইনের দু’ধারে প্রচুর মানুষ ভিড় জমিয়ে দিয়েছিলেন। উৎসুক সেই ভিড়ের মধ্যে থেকে এক মহিলা রেললাইনের খুব কাছে চলে যান। নিজস্বী তোলায় এতটাই মত্ত ছিলেন বুঝতেই পারেননি তিনি রেললাইনের কতটা কাছে চলে গিয়েছিলেন। ফলে শেষমেশ ট্রেনের ধাক্কাতেই মৃত্যু হল তাঁর।

Advertisement

সোমবার ঘটনাটি ঘটেছে মেক্সিকোর হিদালগোতে। কানাডা থেকে একটি ভিনটেজ ট্রেন মেক্সিকো সিটিতে আসছিল। ভিনটেজ এই ট্রেনটিকে ঘিরে মেক্সিকো সিটিতে উন্মাদনা ছিল তুঙ্গে। সকলের মতোই ওই মহিলা তাঁর পুত্র এবং স্থানীয় স্কুলের পড়ুয়াদের নিয়ে ওই ট্রেন দেখতে গিয়েছিলেন। প্রত্যক্ষদর্শীদের দাবি, ট্রেনটিকে দেখে ওই মহিলা প্রথমে বেশ কয়েকটি ছবি তোলেন। তখন ট্রেনটি বেশ কিছুটা দূরে ছিল। তার পর নিজস্বী তোলার চেষ্টা করেন। ঠিক তখনই ট্রেনের ইঞ্জিনের পাশের অংশে ধাক্কা লাগে তাঁর মাথায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। শিউরে ওঠা সেই ঘটনার ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। যদিও সেই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

আরও পড়ুন
Advertisement