Pakistan Man on Virat Kohli

ভারতীয় পরিবারকে বিরিয়ানি খাইয়ে কোহলিকে পাকিস্তানে পাঠানোর আর্জি পাক সমর্থকের

মেয়ে আন্তর্জাতিক টেনিস টুর্নামেন্টে অংশগ্রহণ করেছে। আর তার জন্য পাকিস্তানে গিয়েছিলেন এক ভারতীয় পরিবার। সেখানে গিয়ে স্থানীয় পাকিস্তানিদের উষ্ণ অভ্যর্থনা মন জয় করে নিল ওই পরিবারের।

Advertisement
সংবাদ সংস্থা
ইসলামাবাদ শেষ আপডেট: ০৯ নভেম্বর ২০২২ ১৩:২৫
ভিডিয়ো সমাজমাধ্যমে ভাইরাল হওয়ার পরই তা সকলের মন জয় করে নিয়েছে।

ভিডিয়ো সমাজমাধ্যমে ভাইরাল হওয়ার পরই তা সকলের মন জয় করে নিয়েছে। ছবি: টুইটার।

মেয়ে আন্তর্জাতিক টেনিস টুর্নামেন্টে অংশগ্রহণ করেছে। আর তার জন্য পাকিস্তানের ইসলামাবাদে গিয়েছিল এক ভারতীয় পরিবার। সেখানে গিয়ে স্থানীয় পাকিস্তানিদের উষ্ণ অভ্যর্থনা মন জয় করে নিল ওই পরিবারের। আপ্যায়ন করার পাশাপাশি প্রতিবেশী দেশের ‘ভাই’দের পেট ভরে বিরিয়ানিও খাওয়ান এক স্থানীয় বাসিন্দা। এই ভিডিয়ো সমাজমাধ্যমে ভাইরাল হওয়ার পরই তা সকলের মন জয় করে নিয়েছে।

জানা গিয়েছে, মেয়ের টেনিস ম্যাচের জন্য ইসলামাবাদে গিয়েছিল হায়দরাবাদের ওই পরিবার। সেখানে পরিচয় হওয়া কিছু স্থানীয়দের কাছে লিফট চান তাঁরা। লিফট দেওয়ার পাশাপাশি তাঁদের সাদর আমন্ত্রণ জানান ইসলামাবাদের বাসিন্দা তাহির খান। টুইটারে পোস্ট করা ভিডিয়োতে দেখা যাচ্ছে, তাহিরের সঙ্গে বসে বিরিয়ানি খাচ্ছেন ওই পরিবারের সদস্যরা। পাশাপাশি পাকিস্তানে থাকাকালীন অভিজ্ঞতার কথাও তাহিরের সঙ্গে ভাগ করে নিতে দেখা যায় ওই পরিবারকে।

Advertisement

এই ভিডিয়োতে তাহিরকে মজা করে এ-ও বলতে দেখা গিয়েছে যে, ‘‘আপ বিরাট কোহলি হামে দে দো, আপ ট্রফি লেকার যায়ে (বিরাট কোহলিকে পাকিস্তানকে দিয়ে দিন, ভারত চাইলে ট্রফি রেখে দিক)।’’ টি২০ বিশ্বকাপের আবহে কোহলির দুর্দান্ত পারফরমেন্সের জন্যই এই মন্তব্য করেন তাহির।

এই ভিডিয়োটি টুইটারে অসংখ্য মানুষ দেখেছেন এবং শেয়ার করেছেন। অনেকে এই সৌভ্রাতৃত্ববোধের প্রশংসাও করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement