love

দুই সঙ্গিনী, আট সন্তান নিয়ে ঘর, সংসার বৃদ্ধিতে আরও এক বান্ধবী আনতে চান প্রাক্তন খেলোয়াড়

খেলোয়াড়ের দুই বান্ধবী রোসা এবং স্টেফানি জানিয়েছেন, তাঁরা দু’জনেই উভকামী। অ্যান্ড্রিউ যদিও জানিয়েছেন, তিনি উভকামী নন। শুধুই মহিলাদের সঙ্গে সম্পর্কে আগ্রহী।

Advertisement
সংবাদ সংস্থা
ওয়াশিংটন শেষ আপডেট: ১২ নভেম্বর ২০২২ ১৯:৫৬
দুই বান্ধবী এবং আট সন্তান নিয়ে সুখের সংসার আমেরিকার প্রাক্তন ফুটবলার মাজায়া লেজেন্ড অ্যান্ড্রিউয়ের।

দুই বান্ধবী এবং আট সন্তান নিয়ে সুখের সংসার আমেরিকার প্রাক্তন ফুটবলার মাজায়া লেজেন্ড অ্যান্ড্রিউয়ের। — ফাইল ছবি।

পরিবার বড়সড় হোক। বরাবরের ইচ্ছা প্রাক্তন ফুটবলারের। সে জন্য রীতিনীতির তোয়াক্কা না করে উল্টোপথে হাঁটতেও দ্বিধা করেননি। দুই সঙ্গিনী এবং আট সন্তানকে নিয়ে সংসার। এখানেই থামতে চান না আমেরিকার ফুটবলার মাজায়া লেজেন্ড অ্যান্ড্রিউ। সংসার আড়েবহরে বাড়াতে আরও এক সঙ্গিনীকে ঘরে আনতে চান তিনি। তাতে সায় রয়েছে বান্ধবীদেরও।

২০১৪ সালে স্টেফানির সঙ্গে নেটমাধ্যমে আলাপ হয় অ্যান্ড্রিউয়ের। তার পর বহু বছর কথা বন্ধ ছিল দু’জনের। সেই সময় ২০১৮ সালে প্রাক্তন ফুটবলার অ্যান্ড্রিউয়ের আলাপ হয় রোসা নামে এক মহিলার সঙ্গে। যদিও তিনি স্টেফানিকে ভুলতে পারছিলেন না। ২০১৯ সালে রোসার সঙ্গে অ্যান্ড্রিউ আলাপ করিয়ে দেন স্টেফানিকে।

Advertisement

স্টেফানি যদিও বেজায় চটে যান। কিছুতেই প্রেমিকের অন্য এক বান্ধবীকে মেনে নিতে পারছিলেন না তিনি। পারছিলেন না রোসার সঙ্গে অ্যান্ড্রিউকে ভাগ করে নিতে। দুই থেকে তিন বছর সময় লেগেছিল স্টেফানির। ধীরে ধীরে মেনে নেন। যদিও রোসা এবং স্টেফানি জানিয়েছেন, তাঁরা দু’জনেই উভকামী। স্টেফানির কথায়, ‘‘একই সঙ্গে এক জন পুরুষ এবং এক জন মহিলার সঙ্গে সম্পর্ক নিয়ে আমার সমস্যা নেই। বিশেষত ওই মহিলা যদি প্রেমিকা হিসাবে আমার চাহিদা পূরণ করে, তা হলে ভালই হয়।’’

অ্যান্ড্রিউ যদিও জানিয়েছেন, তিনি উভকামী নন। শুধুই মহিলাদের সঙ্গে সম্পর্কে আগ্রহী। তবে এক জন মহিলা নয়, একাধিক মহিলার সঙ্গে সম্পর্ক রাখতে চান। এতে আপত্তি নেই তাঁর দুই সঙ্গিনী রোসা ও স্টেফানিরও। তিন জনই জানিয়েছেন, সংসার আড়ে বহরে বাড়ুক, এটাই চান। সে কারণে আরও এক সঙ্গিনীকে গ্রহণ করতেও আপত্তি নেই তাঁদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement