love

Viral: প্রেমে হাবুডুবু খেয়ে কিডনি দিয়েছিলেন প্রেমিকার মাকে, প্রতিদানও পেলেন...

মেক্সিকোর মানুষ উজেল। রবীন্দ্রনাথের প্রেমের গান হয়ত শোনেননি। তবে প্রেমে তিনি একরকম নিজেকে ডুবিয়েই ফেলেছিলেন।

Advertisement
সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৯ জানুয়ারি ২০২২ ১৯:২৪
উজেল মার্টিনেজের ভিডিয়োর একটি দৃশ্য।

উজেল মার্টিনেজের ভিডিয়োর একটি দৃশ্য। ছবি সংগৃহীত

প্রেমে নাকি কিছুই অদেয় নয়। কবি লিখেছেন, ‘...আরও প্রেমে মোর আমি ডুবে যাক নেমে।’ কিন্তু সেই ডুব জলে নামার পর কী হয়, তা জানেন উজেল মার্টিনেজ।

মেক্সিকোর মানুষ উজেল। রবীন্দ্রনাথের গান হয়ত শোনেননি। তবে প্রেমে তিনি একরকম নিজেকে ডুবিয়েই ফেলেছিলেন। এতটাই যে প্রেমিকার অসুস্থ মাকে নিজের একটি কিডনি দিয়ে দিয়েছিলেন এক কথায়। প্রেমিকা সেই দান নিয়েছেন। আর ঠিক একমাসের মাথায় প্রতিদানও দিয়েছেন। উজেলের সঙ্গে সমস্ত সম্পর্ক ছিঁড়ে ফেলেছেন তাঁর প্রেমিকা।

Advertisement

তবে গল্পের এখানেই শেষ নয়। পেশায় শিক্ষক উজেল নিজের দুঃখের কথা জানিয়ে একটি ভিডিয়ো রেকর্ড করেছিলেন। তাতে তিনি বলেছেন, অপরেশনের কয়েক সপ্তাহের মধ্যে তাঁর সঙ্গে শুধুই সম্পর্ক ভাঙেননি তাঁর প্রেমিকা। অন্য একজনকে সঙ্গী হিসেবে বেছে নিয়ে বিয়েও করছেন।

উজেলের ওই ভিডিয়োটি আগুনের গতিতে ছড়িয়ে পড়েছে ইন্টারনেটে। তাতে অনেকেই উজেলের প্রতি সহানুভূতি জানিয়েছেন, ভবিষ্যতে এমন ‘ভুল’ আর কখনও না করার পরামর্শও দিয়েছেন। মেক্সিকোর প্রেমিক অবশ্য জবাবে বলেছেন, ভুল হওয়ার আর কোনও জায়গা নেই। কারণ দান করার মতো আর কোনও অঙ্গই নেই তাঁর কাছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement