Indian Origin Family

কন্যাকে কলেজ ছাড়তে যাচ্ছিলেন বাবা-মা, গাড়ি দুর্ঘটনায় আমেরিকায় মৃত একই পরিবারের তিন জন

আন্দ্রিল স্কুল পাশ করে ডালাস বিশ্ববিদ্যালয়ে ভর্তি হয়েছিল। সেখানে কম্পিউটার সায়েন্স নিয়ে পড়াশোনার ইচ্ছা ছিল তার। তাকে কলেজে পৌঁছতেই যাচ্ছিলেন অরবিন্দ এবং তাঁর স্ত্রী।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ অগস্ট ২০২৪ ১১:৫৩
আমেরিকায় দুর্ঘটনায় মৃত ভারতীয় বংশোদ্ভূত পরিবার।

আমেরিকায় দুর্ঘটনায় মৃত ভারতীয় বংশোদ্ভূত পরিবার। ছবি: সংগৃহীত।

সদ্য স্কুল পাশ করে কলেজে ভর্তি হয়েছিল আন্দ্রিল। তাকে গাড়িতে চেপে কলেজে পৌঁছতে যাচ্ছিলেন বাবা-মা। আমেরিকার টেক্সাসে পথ দুর্ঘটনায় মৃত্যু হল ভারতীয় বংশোদ্ভূত পরিবারের তিন জনেরই। বেঁচে রইলেন শুধু ওই দম্পতির ১৪ বছরের পুত্র। দুর্ঘটনার সময় গাড়িতে ছিল না সে।

Advertisement

স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, মৃতেরা হলেন ৪৫ বছরের অরবিন্দ মণি, তাঁর স্ত্রী প্রদীপা অরবিন্দ এবং কন্যা আন্দ্রিল অরবিন্দ। প্রদীপার বয়স ৪০ বছর। আন্দ্রিলের বয়স ১৭ বছর। বুধবার ভোর ৫টা ৪৫ মিনিট নাগাদ লাম্পাস কাউন্টির কাছে হয়েছে এই দুর্ঘটনা। দম্পতির ১৪ বছরের ছেলে আদিরিয়ান সে সময় বাড়িতে ছিল। প্রাণরক্ষা হয়েছে তার। ওই কিশোরের ভবিষ্যতের খরচের জন্য একটি স্বেচ্ছাসেবী সংগঠন অনুদান সংগ্রহ করছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, আন্দ্রিল স্কুল পাশ করে ডালাস বিশ্ববিদ্যালয়ে ভর্তি হয়েছিল। সেখানে কম্পিউটার সায়েন্স নিয়ে পড়াশোনার ইচ্ছা ছিল তার। তাকে কলেজে পৌঁছতেই যাচ্ছিলেন অরবিন্দ এবং তাঁর স্ত্রী। পুলিশ জানিয়েছে, এই দুর্ঘটনায় আরও দু’জনের মৃত্যু হয়েছে। যে গাড়িটির সঙ্গে অরবিন্দের গাড়ির ধাক্কা লেগেছে, সেটির চালকেরও মৃত্যু হয়েছে। পুলিশের সন্দেহ, ওই গাড়িটি ঘণ্টায় ১৬০ কিলোমিটার গতিতে চলছিল। দুরন্ত গতিতে এসে সেটি ধাক্কা দেয় অরবিন্দদের গাড়িতে। তার জেরে ভারতীয় বংশোদ্ভূত ওই পরিবারের গাড়ি গিয়ে ধাক্কা দেয় একটি দেওয়ালে। সংঘর্ষের কারণে তাতে আগুন ধরে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় তিন জনের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement