London Police

বাড়িতেই মাদকের ব্যবসা! ‘সুন্দরী’ পুলিশ অফিসারকে চাকরি খেকে বরখাস্ত করল লন্ডন পুলিশ

পুলিশ আধিকারিক ওয়েন রিচার্ডস বলেন, “ওই পুলিশ অফিসার যা করেছেন, তাতে পুলিশের প্রতি লন্ডনের বাসিন্দাদের বিশ্বাস নষ্ট হয়েছে।” তাঁকে চাকরিতে পুনর্নিয়োগ করা উচিত নয় বলে জানান তিনি।

Advertisement
সংবাদ সংস্থা
লন্ডন শেষ আপডেট: ০৪ নভেম্বর ২০২২ ১৪:২০
লন্ডনের প্রাক্তন পুলিশ অফিসার রাসভিন্দর আগালিউ।

লন্ডনের প্রাক্তন পুলিশ অফিসার রাসভিন্দর আগালিউ। ছবি রয়টার্স।

রূপে লক্ষ্মী, গুণে সরস্বতী! লন্ডনের রাসভিন্দর আগালিউ শুধু দক্ষ পুলিশ অফিসারই নন, ডাকসাইটে সুন্দরীও বটে। তবে সেই সুন্দরী পুলিশ অফিসারই এ বার চাকরি খোয়ালেন। শুধু তা-ই নয়, তাঁকে গ্রেফতারও করা হয়েছে। তাঁর বিরুদ্ধে বাড়িতেই মাদকের চাষ এবং ব্যবসা করার অভিযোগ উঠেছে।

তিন সন্তানের মা রাসভিন্দরের বিরুদ্ধে পুলিশের উপর মহলে অনেক দিন ধরেই নানা অভিযোগ আসছিল। তারপর তাঁর বাড়িতে তল্লাশি চালানো হয়। তল্লাশিতে প্রচুর মাদক এবং টাকা উদ্ধার হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

Advertisement

পুলিশ আধিকারিক ওয়েন রিচার্ডস এই প্রসঙ্গে বলেন, “ওই পুলিশ অফিসার যা করেছেন, তাতে পুলিশের প্রতি লন্ডন পুলিশের বিশ্বাস নষ্ট হয়েছে।” পুলিশের বিশ্বাসযোগ্যতা বজায় রাখতেই তাঁকে চাকরিতে পুনর্নিয়োগ করা উচিত নয় বলে জানান তিনি। গ্রেফতার হওয়ার পর রাসভিন্দর জানিয়েছেন, ২০ বছর ধরে তিনি পুলিশের চাকরি করছেন। তাঁর দাবি মোতাবেক, মাত্র ১৭ বছর বয়সে তিনি এই চাকরি পেয়েছিলেন। কিন্তু ৩৮ বছর বয়সে এসে চাকরি খোয়ালেন তিনি।

সমাজমাধ্যমে আগালিউর একাধিক ছবি বেশ ভাইরাল হয়েছে। সেই ছবিগুলির কোনওটিতে তিনি স্বল্পবসনা হয়ে পাহাড়ি ঝরনার সামনে দাঁড়িয়ে আছেন, কোনওটিতে রাজকীয় চেয়ারের উপর বসে আছেন। আগে একাধিক বার তিনি জানিয়েছেন যে, পুলিশের চাকরি না করলে তিনি মডেলিং করতেন। তা ছাড়াও ফিটনেস ট্রেনার হিসেবেও ভবিষ্যতে কাজ করতে চান বলে জানিয়েছিলেন তিনি। তবে আপাতত এ সব কিছুতেই ইতি টেনে কয়েদবাস করতে হবে এই সুন্দরী প্রাক্তন পুলিশ অফিসারকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement