Death

প্রমোদ ভ্রমণে বেরিয়ে কুচি কুচি হয়ে গেল শরীর, বেঘোরে প্রাণ হারালেন ২৬ বছরের তরুণী

প্রমোদতরীতে বন্ধুদের সঙ্গে জল ভ্রমণে বেরিয়েছিলেন ২৬ বছরের তরুণী নাতালিয়া। গত ২৭ নভেম্বর দুপুরে দুর্ঘটনাটি ঘটে।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ ডিসেম্বর ২০২২ ২৩:৪৮
মৃতা ২৬বছরের তরুণী নাতালিয়া আন্দ্রেয়া লারানাগা ফাজারদো।

মৃতা ২৬বছরের তরুণী নাতালিয়া আন্দ্রেয়া লারানাগা ফাজারদো। ছবি: সংগৃহীত।

পায়ের চপ্পলটি ফস্কে গিয়ে জলে পড়ে গিয়েছিল। চপ্পলটি তুলেতে প্রমোদতরীর বারান্দা থেকে প্রায় সঙ্গে সঙ্গেই জলে ঝাঁপ দিয়েছিলেন তরুণী। কিন্তু জলে ঝাঁপ দেওয়ার পরেই ঘটল অঘটন। আশপাশের নৌকার যাত্রীরা প্রথমে একটি চিৎকার শুনতে পান, তারপর দেখেন নৌকাটির নীচে সমুদ্রের জল ক্রমেই লাল হয়ে যাচ্ছে।

ঘটনাটি ঘটেছে কলম্বিয়ার সান আন্দ্রেজের ছোট্ট দ্বীপ হোয়াইট ওয়াটা সৈকতের অদূরে ক্যারিবিয়ান সমুদ্রে। সেখানেই প্রমোদতরীতে বন্ধুদের সঙ্গে ঘুরতে বেরিয়েছিলেন ২৬ বছরের তরুণী নাতালিয়া আন্দ্রেয়া লারানাগা ফাজারদো। গত ২৭ নভেম্বর দুপুরের ঘটনা।

Advertisement
ধারালো চাকার আঘাতে কুচি কুচি হয়ে যায় নাতালিয়ার শরীরের নীচের এবং কোমরের কিছু অংশ।

ধারালো চাকার আঘাতে কুচি কুচি হয়ে যায় নাতালিয়ার শরীরের নীচের এবং কোমরের কিছু অংশ। ছবি: সংগৃহীত।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, জলে নামার সঙ্গে সঙ্গেই প্রমোদতরীর চাকা টেনে নেয় নাতালিয়াকে। ধারালো চাকার আঘাতে কুচি কুচি হয়ে যায় তাঁর শরীরের নীচের এবং কোমরের কিছু অংশ।

প্রায় সঙ্গে সঙ্গেই নাতালিয়াকে উদ্ধার করে স্পিডবোটে নিকটতম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। দেওয়া হয় রক্তও। অস্ত্রোপচার করে আইসিইউ-তে রাখার ২৪ ঘণ্টা মধ্যেই মারা যান তিনি। চিকিৎসকেরা জানিয়েছেন, অস্ত্রোপচারের পরের দিন সকালেই পর পর বেশ কয়েকবার হার্ট অ্যাটাক হয় নাতালিয়ার। তার পরই মৃত্যু হয় ওই তরুণীর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement