Asansol

‘ডিজ়েল চুরি’! রাস্তায় নগ্ন করে দুই যুবককে মারধর, ভিডিয়ো ভাইরাল হতেই তদন্তে আসানসোল পুলিশ

সম্প্রতি সমাজমাধ্যমে একটি ভিডিয়ো প্রকাশ্যে আসে। সেটির সত্যতা আনন্দবাজার অনলাইন যাচাই করেনি। ভিডিয়োটিতে দুই যুবককে নগ্ন করে মারধরের দৃশ্য নিয়ে শোরগোল পড়তেই পুলিশ স্বতঃপ্রণোদিত হয়ে মামলা রুজু করে তদন্ত শুরু করেছে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
আসানসোল শেষ আপডেট: ৩১ জুলাই ২০২৪ ২০:০১

—প্রতীকী চিত্র।

ডিজ়েল চোর সন্দেহে দুই যুবককে রাস্তায় নগ্ন করে মারধরের অভিযোগ উঠল পশ্চিম বর্ধমানের আসানসোলে। সম্প্রতি সমাজমাধ্যমে একটি ভিডিয়ো প্রকাশ্যে আসে। সেটির সত্যতা আনন্দবাজার অনলাইন যাচাই করেনি। ভিডিয়োটিতে দুই যুবককে নগ্ন করে মারধরের দৃশ্য নিয়ে শোরগোল পড়তেই পুলিশ স্বতঃপ্রণোদিত হয়ে মামলা রুজু করে তদন্ত শুরু করেছে। ধৃতদের শীঘ্রই গ্রেফতার করা হবে বলে জানিয়েছে পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে খবর, গত ২৭ জুলাই আসানসোলের জামুরিয়া থানার বিজয়নগর এলাকায় ঘটনাটি ঘটে। ডিজ়েল চোর সন্দেহে দুই যুবককে নগ্ন করে একটি লরির সঙ্গে বেঁধে বেধড়ক মারধর করা হয়। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। দু’জনকে উদ্ধারও করে তারা। এই ঘটনার পরেই একটি ভিডিয়ো ভাইরাল হয় সমাজমাধ্যমে। ভিডিয়োটিতে এক যুবককে নগ্ন অবস্থায় লরির সঙ্গে বেঁধে রাখার দৃশ্য দেখা যায়। মুখ থেকে রক্ত ঝরছিল সেই যুবকের। পাশেই হাত বাঁধা অবস্থায় দাঁড়িয়ে ছিলেন আর এক যুবক। তাঁদের ঘিরে রেখেছেন বেশ কয়েক জন। ভিডিয়োতে এক পুরুষকণ্ঠকে বলতে শোনা যায়, ‘‘ডিজ়েল চুরি করেছে বলেই দু’জনকে বেঁধে রাখা হয়েছে!’’

এই ঘটনার প্রেক্ষিতে ডিসিপি সেন্ট্রাল ধ্রুব দাস বলেন, ‘‘নগ্ন করে মারার ভিডিয়ো পাওয়ার পরেই একটা মামলা রুজু করা হয়েছে। তদন্ত করে দেখা হচ্ছে, কারা এই ঘটনার সঙ্গে জড়িত। তাঁদের খুব তাড়াতাড়ি গ্রেফতার করা হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement