Traffic Police

মত্ত, বেপরোয়া চালকদের দাপট বড়দিনের রাতে, দু’শো জনের বিরুদ্ধে ব্যবস্থা নিল পুলিশ

বড়দিনের সন্ধ্যা থেকে রাত পর্যন্ত শহরে বেপরোয়া গাড়িচালকদের দাপট। পাশাপাশি, কম নয় মত্ত অবস্থায় গাড়ি চালানোর অভিযোগও। দু’টি ক্ষেত্রে মোট ২২৩ জনের বিরুদ্ধে ব্যবস্থা নিয়েছে ট্র্যাফিক পুলিশ।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ ডিসেম্বর ২০২২ ১৪:৩৩
বেপরোয়া ভাবে গাড়ি চালানোর বিরুদ্ধে ব্যবস্থা।

বেপরোয়া ভাবে গাড়ি চালানোর বিরুদ্ধে ব্যবস্থা। ফাইল চিত্র।

বড়দিনের সন্ধ্যা থেকে রাত পর্যন্ত শহরে দেখা গেল বেপরোয়া গাড়িচালকদের দাপট। পাশাপাশি, কম নয় মত্ত অবস্থায় গাড়ি চালানোর অভিযোগও। দু’টি ক্ষেত্রে মোট ২২৩ জনের বিরুদ্ধে ব্যবস্থা নিয়েছে কলকাতা ট্র্যাফিক পুলিশ। কয়েক জনের থেকে উদ্ধার হয়েছে মদও। এ ছাড়াও, দুর্ব্যবহার-সহ নানা অভিযোগের ভিত্তিতে কলকাতার বিভিন্ন এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে ২০৭ জনকে।

বড়দিনের সন্ধ্যা থেকে রাত পর্যন্ত বেপরোয়া গাড়ি চালানোর অভিযোগে ব্যবস্থা নেওয়া হয়েছে ১১৪ জনের বিরুদ্ধে। পাশাপাশি, মত্ত অবস্থায় গাড়ি চালানোর অভিযোগে ব্যবস্থা নেওয়া হয়েছে ১০৯ জনের বিরুদ্ধে। এ ছাড়াও, হেলমেট ছাড়া বাইক চালানো, হেলমেট ছাড়া বাইকের পিছনে বসা এবং অন্যান্য ক্ষেত্রেও বেশ কয়েক জনের বিরুদ্ধে করা হয়েছে কড়া পদক্ষেপ। উদ্ধার হয়েছে ৩৯ লিটার মদ।

Advertisement

বড়দিনের আগের দিন অর্থাৎ ২৪ ডিসেম্বর সন্ধ্যা থেকে রাত পর্যন্ত দুর্ব্যবহার-সহ বিভিন্ন অভিযোগে গ্রেফতার করা হয়েছে ৩১৪ জনকে। এ ছাড়া হেলমেট ছাড়া বাইক চালানো, হেলমেট ছাড়া বাইকের পিছনে বসা, মত্ত অবস্থায় গাড়ি চালানো, বেপরোয়া ভাবে গাড়ি চালানোর অভিযোগে ব্যবস্থা নেওয়া হয়েছে মোট ৩১৪ জনের বিরুদ্ধে। উদ্ধার করা হয়েছে প্রায় ৯০ লিটার মদও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement