rainfall

Rainfall: আগামী দু’ঘণ্টা বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি শহরে, সঙ্গে বইবে ঝোড়ো হাওয়া, পূর্বাভাস হাওয়া অফিসের

আগামী দু’ঘণ্টা কলকাতা-সহ দক্ষিণের দুই জেলায় হালকা থেকে মাঝারি বৃষ্টি চলবে বলে জানিয়েছে হাওয়া অফিস। সঙ্গে বইবে ঝোড়ো হাওয়া।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ অগস্ট ২০২২ ১৪:১৭
আগামী এক-দু’ঘণ্টা বৃষ্টির পূর্বাভাস কলকাতা-সহ দক্ষিণের দুই জেলায়।

আগামী এক-দু’ঘণ্টা বৃষ্টির পূর্বাভাস কলকাতা-সহ দক্ষিণের দুই জেলায়। —ফাইল ছবি।

সোমবার সকাল থেকে ভ্যাপসা গরমে হাঁসফাঁস কলকাতা। কিছুটা হলেও স্বস্তির বার্তা দিল হাওয়া অফিস। জানাল, আগামী দু’ঘণ্টা শহরের কিছু অংশে বজ্রবিদ্যুৎ-সহ হালকা থেকে মাঝারি বৃষ্টি চলবে। হাওড়া এবং দক্ষিণ ২৪ পরগনাতেও রয়েছে বৃষ্টির পূর্বাভাস। সঙ্গে বইবে ঝোড়ো হাওয়া। লোকজনকে নিরাপদ স্থানে থাকার পরামর্শ দিয়েছে হাওয়া অফিস।

হাওয়া অফিস জানিয়েছে, নদিয়া, মু্র্শিদাবাদ, উত্তর ২৪ পরগনাতেও আগামী কয়েক ঘণ্টা হালকা বৃষ্টির সম্ভাবনা রয়েছে। কলকাতার বিভিন্ন অংশে সারা দিনই চলবে বিক্ষিপ্ত বৃষ্টি। মেঘলা থাকবে আকাশ।

Advertisement

সোমবার সকাল থেকে কলকাতার আকাশ ছিল মেঘলা। বাতাসে আর্দ্রতার পরিমাণ ৯৪ শতাংশ। সে কারণে ভ্যাপসা গরম বেড়েছে। হাওয়া অফিস জানিয়েছে, সোমবার কলকাতায় সর্বোচ্চ তাপমাত্রা থাকবে ৩৪ ডিগ্রি সেলসিয়াসের আশপাশে। সর্বনিম্ন তাপমাত্রা থাকবে ২৭ ডিগ্রি সেলসিয়াস।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement