Primary Teacher Recruitment

প্রাথমিক নিয়োগ মামলায় হাই কোর্টে তলব আরও এক তৃণমূল নেতাকে! শুক্রবার হাজিরার নির্দেশ

প্রাথমিক নিয়োগ মামলায় ভাটপাড়া পুরসভার ভাইস চেয়ারম্যান দেবজ্যোতি ঘোষকে তলব করল কলকাতা হাই কোর্ট। বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের নির্দেশ, শুক্রবার আদালতে এসে হাজিরা দিতে হবে তাঁকে।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ ডিসেম্বর ২০২২ ১৪:৪৪
তলব করা হল ভাটপাড়া পুরসভার ভাইস চেয়ারম্যান দেবজ্যোতি ঘোষকে।

তলব করা হল ভাটপাড়া পুরসভার ভাইস চেয়ারম্যান দেবজ্যোতি ঘোষকে। ফাইল চিত্র ।

প্রাথমিকের শিক্ষক নিয়োগ মামলায় শাসকদলের আরও এক নেতাকে তলব করল কলকাতা হাই কোর্ট। তলব করা হল ভাটপাড়া পুরসভার ভাইস চেয়ারম্যান দেবজ্যোতি ঘোষকে। এক মামলাকারীর অভিযোগ, টাকার বিনিময়ে চাকরি বিলি করতেন দেবজ্যোতি। তিনি লক্ষ লক্ষ টাকার বিনিময়ে এক জন অষ্টম শ্রেণি পর্যন্ত পড়াশোনা করা ব্যক্তিকেও চাকরি করে দিয়েছিলেন বলে মামলাকারীর অভিযোগ।

বুধবার বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের এজলাসে প্রাথমিকের শিক্ষক নিয়োগ মামলার শুনানি চলাকালীন দেবজ্যোতির বিরুদ্ধে এই অভিযোগ উঠে আসে। আইনজীবী দিব্যেন্দু চট্টোপাধ্যায়ের সওয়াল, দেবজ্যোতির সঙ্গে প্রাথমিক শিক্ষা পর্ষদের প্রাক্তন সভাপতি মানিক ভট্টাচার্যের যোগাযোগ ছিল।

Advertisement

বিচারপতি গঙ্গোপাধ্যায়ের নির্দেশ, শুক্রবার দুপুর ১টার মধ্যে আদালতে এসে হাজিরা দিতে হবে দেবজ্যোতিকে। এই মর্মে আদালতের তরফে রাজ্যকেও নির্দেশ দেওয়া হয়েছে। যে হেতু ওই এলাকা ব্যারাকপুরের পুলিশ কমিশনারেটের আওতায় পড়ে, তাই ব্যারাকপুরের পুলিশ কমিশনারেটের নির্দেশে স্থানীয় থানা দেবজ্যোতির হাজিরা নিশ্চিত করবে। দেবজ্যোতি আদালতে হাজিরা না দিলে কড়া পদক্ষেপ নেওয়া হবে বলেও বিচারপতি গঙ্গোপাধ্যায় নির্দেশ দিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement