Collision

বাইকের সঙ্গে পিক আপ ভ্যনের ধাক্কায় মৃত্যু দু’জনের

পিক আপ ভ্যনের সঙ্গে বাইকের মুখোমুখি ধাক্কায় মৃত্যু হল দু’জনের। রবিবার সকালে ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার ওন্দা থানার নাকাইজুড়ি মোড়ের কাছে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বাঁকুড়া শেষ আপডেট: ০৮ সেপ্টেম্বর ২০২৪ ২৩:৫৬

—প্রতীকী চিত্র।

পিক আপ ভ্যনের সঙ্গে বাইকের মুখোমুখি ধাক্কায় মৃত্যু হল দু’জনের। রবিবার সকালে ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার ওন্দা থানার নাকাইজুড়ি মোড়ের কাছে। মৃতদের নাম স্বপন পাল (৫৯) ও সনুপ ওঝা (৩৫)। ঘটনার পরেই নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ধারে উল্টে যায় ঘাতক পিক আপ ভ্যনটি।

Advertisement

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, রবিবার সকালে বাঁকুড়ার সোনামুখী থানার ইছারিয়া গ্রামের পরস্পরের সঙ্গে সম্পর্কিত স্বপন পাল ও সনুপ ওঝা বাইকে চড়ে তালড্যাংরার দিকে যাচ্ছিলেন। বাইক চালাচ্ছিলেন সনুপ ওঝা। স্থানীয়দের দাবি, রবিবার সকালে রাস্তা ফাঁকা থাকায় বাইকের গতি কিছুটা বেশি ছিল। বাইকটি নাকাইজুড়ি মোড়ের কাছাকাছি আসতেই তালড্যাংরা থেকে বিষ্ণুপুরগামী বেপরোয়া গতিতে থাকা একটি পিক আপ ভ্যন সজোরে এসে ধাক্কা মারে বাইকটিকে। ঘটনাস্থলেই ছিটকে পড়েন বাইকে থাকা স্বপন পাল ও সনুপ ওঝা। খবর পেয়ে ওন্দা থানার পুলিশ গুরুতর আহত দুই বাইক আরোহীকে উদ্ধার করে বিষ্ণুপুর সুপার স্পেশ্যালিটি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা দু’জনকেই মৃত বলে ঘোষণা করেন। একই সঙ্গে দুই বাইক আরোহীর এমন মর্মান্তিক মৃত্যুতে ইছারিয়া গ্রামে শোকের ছায়া নেমে আসে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement