Anubrata Mondal

কেষ্ট ফিরবেন, ধরে নিয়েই রং-সাফাই শুরু কার্যালয়ে

গরু পাচার মামলায় দু’বছরের বেশি সময় ধরে জেলবন্দি রয়েছেন অনুব্রত। একই অভিযোগে তাঁর মেয়ে সুকন্যাও প্রায় ১৭ মাস জেলবন্দি ছিলেন।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
বোলপুর শেষ আপডেট: ১২ সেপ্টেম্বর ২০২৪ ০৮:৪৫
বোলপুরে তৃণমূলের কার্যালয়ে এই ঘরেই বসে সংগঠন সামলাতেন অনুব্রত মণ্ডল।

বোলপুরে তৃণমূলের কার্যালয়ে এই ঘরেই বসে সংগঠন সামলাতেন অনুব্রত মণ্ডল। ফাইল চিত্র।

সুকন্যা মণ্ডলের জামিন হতেই তৃণমূল নেতা অনুব্রত মণ্ডলের ফিরে আসা নিয়ে আশায় বুক বাঁধতে শুরু করেছেন অনুব্রত-অনুগামীরা। অনুব্রতের মঙ্গল কামনায় পূজার্চনা শুরু হয়েছে। পাশাপাশি তিনি ফিরছেন তা ধরে নিয়ে বোলপুরের তৃণমূল কার্যালয়ও নড়াচড়া শুরু হয়েছে।

Advertisement

গরু পাচার মামলায় দু’বছরের বেশি সময় ধরে জেলবন্দি রয়েছেন অনুব্রত। একই অভিযোগে তাঁর মেয়ে সুকন্যাও প্রায় ১৭ মাস জেলবন্দি ছিলেন। বুধবার দিল্লি হাই কোর্ট বেশ কিছু শর্তসাপেক্ষে জামিন মঞ্জুর করে সুকন্যার। গরু পাচার মামলায় মাস খানেক আগে সিবিআইয়ের করা মামলা থেকে জামিন পেয়েছেন অনুব্রত। তবে, ইডির দায়ের করা মামলায় এখনও জেলবন্দি তিনি। সুকন্যার জামিন মিলতেই অনুব্রতের ফিরে আসা নিয়ে জোর চর্চা শুরু হয়েছে জেলা তৃণমূলে।

বোলপুরে তৃণমূলের কার্যালয়ের ভিতরে রঙের কাজ শুরু হয়েছে। শুধু রং নয়, যে-সব মানুষ সমস্যা নিয়ে দলীয় কার্যালয়ে এসে থাকেন, তাঁদের বসার জায়গা নতুন করে সাজিয়ে তোলা হচ্ছে। লাগানো হচ্ছে পাখা থেকে শুরু করে আধুনিক আলো। কার্যালয়ে অনুব্রতের বসার ঘরটিও নতুন করে সাজিয়ে তোলা হবে বলে সূত্রের খবর। অনুব্রত গ্রেফতার হওয়ার পরে তাঁর বাড়ি ও দলীয় কার্যালয়ের দায়িত্ব মুষ্টিমেয় যে অনুগামীদের দিয়ে গিয়েছিলেন, তাঁরাই দাঁড়িয়ে থেকে দলীয় কার্যালয়ের ভিতরে কাজ করাছেন।

নাম প্রকাশে অনিচ্ছুক তেমনই এক তৃণমূল কর্মী বলেন, “আমাদের আশা, দাদা পুজোর আগেই ফিরে আসবেন। তাই নতুন করে পার্টি অফিসে কিছু কাজ করা হচ্ছে।’’ তৃণমূলের জেলা সহ-সভাপতি মলয় মুখোপাধ্যায় বলেন, “অনুব্রত মণ্ডলের দ্রুত জেলায় ফিরে আসার ব্যাপারে আমরা প্রত্যেকে আশাবাদী। অপরিষ্কার ঘরদোর অনুব্রত একেবারেই পছন্দ করতেন না। তাই দলের কর্মীরা আগে ভাগেই দলীয় কার্যালয়ের ভিতরে কিছু অংশে রং ও সাফাইয়ের কাজ শুরু করেছেন। যাতে তিনি ফিরে এলে বকা না খেতে হয়!”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement