Crime Against Women

জঙ্গলে নিয়ে গিয়ে হাত, পা বেঁধে স্ত্রীকে পুড়িয়ে মারার অভিযোগ, পুরুলিয়ায় গ্রেফতার স্বামী

বধূর বাপেরবাড়ির পরিবারের অভিযোগ, গত ১৪ ডিসেম্বর মেয়ে নিতু মুদিকে ভুল বুঝিয়ে জঙ্গলে নিয়ে গিয়ে নগ্ন করে গায়ে আগুন লাগিয়ে দেন স্বামী প্রফুল্ল মুদি।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
পুরুলিয়া শেষ আপডেট: ১৯ ডিসেম্বর ২০২২ ২৩:২৭
জঙ্গলে নিয়ে গিয়ে স্ত্রীকে পুড়িয়ে মারার অভিযোগ।

জঙ্গলে নিয়ে গিয়ে স্ত্রীকে পুড়িয়ে মারার অভিযোগ। প্রতীকী চিত্র।

জঙ্গলে নিয়ে গিয়ে হাত, পা বেঁধে স্ত্রীকে পুড়িয়ে মারার অভিযোগে গ্রেফতার হলেন স্বামী। পুরুলিয়ার হুড়া থানা এলাকার মহুলবেড়া গ্রামে ঘটনাটি ঘটেছে। সোমবার ভোরে হাসপাতালে বধূর মৃত্যু হয়েছে। তার আগেই অভিযুক্ত স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ।

বধূর বাপেরবাড়ির পরিবারের অভিযোগ, গত ১৪ ডিসেম্বর মেয়ে নিতু মুদিকে ভুল বুঝিয়ে জঙ্গলে নিয়ে গিয়ে নগ্ন করে গায়ে আগুন লাগিয়ে দেন স্বামী প্রফুল্ল মুদি। নিতুর আর্তনাদে ছুটে এসেছিলেন স্থানীয় শ্রমিকরা। তাঁরাই হুড়া থানায় খবর দেন। পুলিশ এসে মহিলাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করে।

Advertisement

ঘটনার দিনই নিতুর বাবা সত্যেন মুদি প্রফুল্লের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন। তার ভিত্তিতেই প্রফুল্লকে গ্রেফতার করা হয়। নিতুর দেহ ম্যাজিস্ট্রেট পর্যায়ের তদন্ত করে ময়নাতদন্তের জন্য পুরুলিয়া মেডিক্যাল হাসপাতালে পাঠানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement