Burnt Body of Woman Recovered

অজ্ঞাতপরিচয় অন্তঃসত্ত্বার দগ্ধ দেহ উদ্ধার বীরভূমের গ্রামে! এলাকায় চাঞ্চল্য

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বুধবার সকালে গ্রামের একটি মাঠে ওই মহিলার দগ্ধ দেহ দেখতে পাওয়া যায়। গর্ভস্থ সন্তানের হাত-পা দেখা যাচ্ছিল। ভয়ানক এই দৃশ্যে শিউরে উঠেছে গোটা গ্রাম।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
মল্লারপুর শেষ আপডেট: ০৯ অক্টোবর ২০২৪ ১২:০৬
মহিলার দেহ ময়নাতদন্তের জন্য নিয়ে যাওয়া হচ্ছে। নিজস্ব চিত্র।

মহিলার দেহ ময়নাতদন্তের জন্য নিয়ে যাওয়া হচ্ছে। নিজস্ব চিত্র।

অজ্ঞাতপরিচয় এক অন্তঃসত্ত্বার দগ্ধ দেহ উদ্ধারে চাঞ্চল্য ছড়াল বীরভূমের মল্লারপুরে। বুধবার সকালে মল্লারপুরের সাতবেড়িয়ায় একটি মাঠে ওই মহিলার দেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়েরা। তাঁরাই পুলিশে খবর দেন। পুলিশ এসে দেহটি উদ্ধার করে নিয়ে গিয়েছে। মহিলার দেহ এমন ভাবে পুড়ে গিয়েছে যে, তাঁকে শনাক্ত করা যাচ্ছে না বলে পুলিশ সূত্রে খবর।

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বুধবার সকালে গ্রামের একটি মাঠে ওই মহিলার দগ্ধ দেহ দেখতে পাওয়া যায়। গর্ভস্থ সন্তানের হাত-পা দেখা যাচ্ছিল। ভয়ানক এই দৃশ্যে শিউরে উঠেছে গোটা গ্রাম। মহিলার মৃত্যু ঘিরে রহস্য ঘনীভূত হচ্ছে। পুলিশ সূত্রে খবর, এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। মহিলাকে এই মাঠে এনে খুন করে পোড়ানো হয়েছে, না কি অন্য কোথাও খুন করে এখানে পোড়ানো হয়েছে, তা নিশ্চিত করার চেষ্টা করছে পুলিশ। ইতিমধ্যেই দেহটি ময়নাতদন্তের জন্য রামপুরহাট মেডিক্যাল কলেজ ও হাসপাতালে মর্গে পাঠিয়েছে পুলিশ।

আশপাশের এলাকার লোকজনকে জিজ্ঞাসা করে মহিলার পরিচয় জানার চেষ্টা চলছে। মহিলা স্থানীয় কি না তা-ও খতিয়ে দেখা হচ্ছে। পুলিশ সূত্রে খবর, পরিচয় জানতে মহিলার ডিএনএ সংগ্রহ করা হতে পারে। তবে প্রাথমিক ভাবে পুলিশ মনে করছে, মহিলাকে খুন করে সাতবেড়িয়ার মাঠে পোড়ানো হয়েছে। তদন্ত শুরু করেছে মল্লারপুর থানার পুলিশ। মহিলার পরিচয় জানারও চেষ্টা চলছে।

আরও পড়ুন
Advertisement