Weed Smuggler Arretsed

শববাহী গাড়িতে গাঁজা পাচার! চক্রের মাথাকে ধরতে গিয়ে বোলপুর থানার জালে ‘পুলিশ-ঘনিষ্ঠ’

পুলিশ সূত্রে খবর, সম্প্রতি বোলপুর থেকে শববাহী গাড়িকে আটক করা হয়েছিল। সেই গাড়ি থেকে ১৮৪টি গাঁজার প্যাজেট উদ্ধার হয়েছে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ অগস্ট ২০২৪ ২৩:৫১
—প্রতীকী চিত্র।

—প্রতীকী চিত্র।

শববাহী গাড়ি করে গাঁজা পাচার! নেপথ্যে কারা, তা খুঁজতে নেমে ‘পুলিশ-ঘনি‌ষ্ঠ’ এক ব্যক্তিকে গ্রেফতার করল বীরভূমের বোলপুর থানা। ধৃতের নাম সুভাষ চট্টোপাধ্যায় ওরফে বাপি। পুলিশ সূত্রে খবর, শববাহী থেকে আগ্নেয়াস্ত্রও উদ্ধার হয়েছে। শনিবার ধৃতকে বোলপুর মহকুমা আদালতে হাজির করানো হয়। তাঁকে ১৪ দিন জেল হেফাজতে রাখার নির্দেশ দেওয়া হয়েছে বলে জানিয়েছেন সরকারি আইনজীবী উদয়কুমার গড়াই।

Advertisement

পুলিশ সূত্রে খবর, সম্প্রতি বোলপুর থেকে শববাহী গাড়িকে আটক করা হয়েছিল। সেই গাড়ি থেকে ১৮৪টি গাঁজার প্যাজেট উদ্ধার হয়েছে। সব মিলিয়ে পাওয়া গিয়েছে ১ কুইন্ট্যাল ৯৬ কেজি গাঁজা। ওড়িশার কালাহাণ্ডি থেকে এই গাঁজা বোলপুরে আসছিল। তার তদন্তে নেমে সাত জনকে গ্রেফতার করে পুলিশ। তাঁদের জেরা করেই বোলপুরের বেশ কয়েক জন গাঁজা কারবারির নাম জানতে পারে পুলিশ। সুভাষ তাঁদের মধ্যেই এক জন। তাঁকে বোলপুরের কেটো পুলের কাছে গ্রেফতার করা হয়। তাঁর বাড়ি বোলপুরের রজতপুরে। তিনি বোলপুর থানার ‘ডাক মাস্টার’ বলেও পরিচিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement