Body Recovered

রামপুরহাটে নির্মীয়মাণ বহুতল থেকে উদ্ধার বধূর দেহ, গ্রেফতার ‘প্রেমিক’, বিবাহ বহির্ভূত সম্পর্কের জের!

নিহত মহিলার নাম ফুচু মাল। তাঁর বয়স ৩৬ বছর। তিনি নলহাটি থানা এলাকার বাসিন্দা। পেশায় দিনমজুর। তাঁর স্বামী বিহারে কাজ করেন।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
রামপুরহাট শেষ আপডেট: ২৫ অগস্ট ২০২৪ ১৭:৫৯

—প্রতিনিধিত্বমূলক চিত্র।

বীরভূমের রামপুরহাটে নির্মীয়মাণ বহুতল থেকে উদ্ধার হল এক মহিলার দেহ। তাঁর স্বামী পরিযায়ী শ্রমিক। স্থানীয়দের দাবি, বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল মহিলার। তার জেরে খুন করা হয়েছে তাঁকে। খুনের অভিযোগে গ্রেফতার করা হয়েছে ‘প্রেমিক’-কে।

Advertisement
এই নির্মীয়মাণ বাড়ি থেকেই উদ্ধার হয়েছে মহিলার দেহ।

এই নির্মীয়মাণ বাড়ি থেকেই উদ্ধার হয়েছে মহিলার দেহ। — নিজস্ব চিত্র।

পুলিশ সূত্রে জানা গিয়েছে নিহত মহিলার নাম ফুচু মাল। তাঁর বয়স ৩৬ বছর। তিনি নলহাটি থানা এলাকার বাসিন্দা। পেশায় দিনমজুর। তাঁর স্বামী বিহারে কাজ করেন। স্থানীয়রা জানিয়েছে, স্বামীর অনুপস্থিতিতে পুত্রবধূর মেসোর সঙ্গে সম্পর্ক তৈরি হয় ফুচুর। ওই ব্যক্তির নাম ভানু মাল। বয়স ৪০ বছর। ভানু পেশায় রাজমিস্ত্রি। যে নির্মীয়মাণ বহুতল থেকে ফুচুর দেহ উদ্ধার হয়, সেখানেই কাজ করছিলেন ভানু।

স্থানীয়েরা জানান, শনিবার রাতে ওই নির্মীয়মাণ বহুতলে এক সঙ্গে রাত কাটিয়েছিলেন ফুচু এবং ভানু। রবিবার সকালে অন্যান্য শ্রমিকেরা কাজ করতে গিয়ে ফুচুকে দোতলার একটি ঘরে মৃত অবস্থায় দেখতে পান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। ফুচুকে রামপুরহাট মেডিক্যাল কলেজ এবং হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। ফুচুর পরিবারের অভিযোগ, ভানু তাঁকে খুন করেছেন। থানায় অভিযোগ করেছেন তাঁরা। সেই অভিযোগের ভিত্তিতে ভানুকে গ্রেফতার করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement