Abhishek Banerjee

জনংসযোগ যাত্রায় বীরভূমে এসে তারাপীঠে পুজো দিলেন অভিষেক

মুর্শিদাবাদ থেকে মঙ্গলবারই বীরভূমে এসেছেন অভিষেক। মুরারইতে চাতরা হাই স্কুল কলোনি খেলার মাঠে সভা করেন তিনি। বীরভূমে জনসংযোগ যাত্রা সেরে তিনি যাবেন বর্ধমানে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বোলপুর শেষ আপডেট: ০৯ মে ২০২৩ ২১:০৯
abhishek banerjee in Tarapith temple

মুরারইতে সভার পর তারাপীঠ মন্দিরে পুজো দেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। — নিজস্ব চিত্র।

জনসংযোগ যাত্রার ১৫তম দিনে বীরভূমে এলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। মুরারইতে সভার পর তারাপীঠ মন্দিরে পুজো দেন তিনি। বুধ এবং বৃহস্পতিবার বীরভূমেই থাকবেন অভিষেক। বুধবার সিউড়িতে তাঁর সভা রয়েছে। বীরভূমে জনসংযোগ যাত্রা সেরে তিনি যাবেন বর্ধমানে।

মুর্শিদাবাদ থেকে মঙ্গলবারই বীরভূমে এসেছেন অভিষেক। মুরারইতে চাতরা হাই স্কুল কলোনি খেলার মাঠে সভা করেন তিনি। সেই মঞ্চ থেকেই কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে নিশানা করেন অভিষেক। জেলবন্দি তৃণমূল নেতা অনুব্রত মণ্ডলের জেলায় গিয়ে তাঁর মেয়ে সুকন্যা মণ্ডলের গ্রেফতারি নিয়ে প্রশ্ন তোলেন অভিষেক। এই নিয়েই নিশানা করেন অমিত শাহকে। অভিষেক বলেন, ‘‘বীরভূমের জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। তাঁকে গ্রেফতার করে নিয়ে গিয়েছে দিল্লিতে। তদন্ত তদন্তের পথে চলবে, আমি কাউকে ডিফেন্ড করছি না। তাঁর মেয়ের ১৫০ গুণ সম্পত্তি বেড়েছে বলে সুকন্যা মণ্ডলকে গ্রেফতার করেছে। অমিত শাহের ছেলের তো ৮০ হাজার শতাংশ সম্পত্তি বেড়েছে। তা হলে কেন অমিত শাহের ছেলেকে গ্রেফতার করা হবে না? কেন অমিত শাহকে জিজ্ঞাসাবাদ করা হবে না?’’

Advertisement

এই প্রথম সুকন্যার গ্রেফতারি নিয়ে মন্তব্য করেন অভিষেক। একই সঙ্গে রাজ্যে থাকা শাহকেও নিশানা করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement