Youth Murder

চুরি ঠেকাতে যুবক খুনে গ্রেফতার এক

মহম্মদবাজার থানার সোঁতসাল দু’নম্বর পেট্রল পাম্পের কাছে ঘটনাটি ঘটে। খুন হওয়া শান্তি মহম্মদবাজার থানার সেকেড্ডা পঞ্চায়েতের দীঘলগ্রামের সবুজপল্লির বাসিন্দা।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
মহম্মদবাজার শেষ আপডেট: ০৫ অক্টোবর ২০২৪ ০৯:৩৬
সিউড়ি আদালতে সেফাজুল শেখ।

সিউড়ি আদালতে সেফাজুল শেখ। নিজস্ব চিত্র।

বুধবার, মহালয়ার ভোরে, নিজেদের লরি থেকে টাকা চুরি আটকাতে গিয়ে খুন হন মহম্মদবাজারের যুবক মনিরউদ্দিন মণ্ডল ওরফে শান্তি মণ্ডলের (২৪)। সেই ঘটনায় জড়িত থাকার অভিযোগে সেফাজুল শেখকে গ্রেফতার করল পুলিশ। পুলিশ জানায়, অভিযুক্তের বাড়ি ভাঁড়কাটা পঞ্চায়েতের কাপাসডাঙ্গা গ্রামে। শুক্রবার সেফাজুলকে সিউড়ি আদালতে তোলা হলে বিচারক ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন। পুলিশ সূত্রে খবর, এই ঘটনায় আরও কয়েক জন জড়িত আছে বলে সন্দেহ করা হচ্ছে। ওই দিন মহম্মদবাজার থানার সোঁতসাল দু’নম্বর পেট্রল পাম্পের কাছে ঘটনাটি ঘটে। খুন হওয়া শান্তি মহম্মদবাজার থানার সেকেড্ডা পঞ্চায়েতের দীঘলগ্রামের সবুজপল্লির বাসিন্দা। স্থানীয়েরা জানান, পাথর বোঝাই একাধিক লরি বিভিন্ন জায়গা থেকে পাথর খালি করে এসে ওই পাম্পের কাছে দাঁড়াত। সেই লরিগুলি থেকেই নগদ টাকা চুরি করা হত বলে অভিযোগ। ২৫ সেপ্টেম্বর এখানেই একটি লরি থেকে ৫৮,০০০ টাকা চুরির অভিযোগ ওঠে। তার পর থেকেই শান্তি, তাঁর দাদা মিঠু মণ্ডল ও আরও বেশ কয়েক জন দুষ্কৃতীদের ধরতে নজরদারি চালানোর সিদ্ধান্ত নেন। ওই দিন চোরদের ধরার জন্য লরি মালিকেরা তৈরি ছিলেন। চোরেরা আসতেই তাদের ধাওয়া করে যান শান্তি। পাশের ধান খেতে ধারাল অস্ত্রের কোপ মেরে তাঁকে খুন করে দুষ্কৃতীরা।

Advertisement

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement