Subhashree Ganguly

Arrest: বধূ নির্যাতনের অভিযোগে শুভশ্রীর জামাইবাবুকে গ্রেফতার করল পুলিশ

২০২১-এর ২ এপ্রিল অমিতের সঙ্গে বিয়ে হয় দেবশ্রীর। অভিযোগ, বিয়ের কিছু দিন পর থেকেই দেবশ্রীর উপর অত্যাচার করতে শুরু করেন অমিত।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ জুন ২০২১ ১২:৪৯
দেবশ্রী গঙ্গোপাধ্যায় এবং অমিত ভাটিয়া।

দেবশ্রী গঙ্গোপাধ্যায় এবং অমিত ভাটিয়া।

অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের দিদি দেবশ্রীর স্বামী অমিত ভাটিয়াকে গ্রেফতার করল বিধাননগর পুলিশ। শুক্রবার রাতে বাগুইআটি থেকে তাঁকে গ্রেফতার করে টেকনোসিটি থানার পুলিশ। অমিতের বিরুদ্ধে বধূ নির্যাতন, প্রতারণা-সহ একাধিক অভিযোগে মামলা করা হয়েছে। শনিবার ধৃতকে বারাসত আদালতে তোলা হবে বলে পুলিশ সূত্রে খবর।

২০২১-এর ২ এপ্রিল অমিতের সঙ্গে বিয়ে হয় দেবশ্রীর। অভিযোগ, বিয়ের কিছু দিন পর থেকেই দেবশ্রীর উপর অত্যাচার করতে শুরু করেন অমিত এবং তাঁর মা দিপালী ভাটিয়া। গত ১৭ জুন টেকনোসিটি থানায় অভিযোগ দায়ের করেন দেবশ্রী। তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৪৯৮এ, ৪০৬, ৪২০, ৪৬৭, ৪৬৮, ৪৭১, ৩৭৭, ৫১১ এবং ১২০বি ধারায় মামলা রুজু করা হয়েছে। বিবাহ বিচ্ছেদের মামলাও দায়ের করা হয়েছে।

Advertisement

২০১৪-য় এক অফিসে কাজের সূত্রে বন্ধুত্ব অমিত-দেবশ্রীর। ২০২১-এ দেবশ্রীকে প্রেম নিবেদন করেন অমিত। তার পরই গত এপ্রিলে বিয়ে করেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement