তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করলেন দুই পঞ্চায়েত সদস্য

লোকসভা নির্বাচনকে কেন্দ্র করে তৃণমূল ও বিজেপি উভয় পক্ষ এক দিকে যেমন নির্বাচনী প্রচার চালাচ্ছে জোরকদমে, অন্য দিকে সংগঠনকে মজবুত করতে একে অপরের দল ভাঙিয়ে প্রতিনিয়ত করে চলেছে যোগদান কর্মসূচি।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কোচবিহার শেষ আপডেট: ১৫ মার্চ ২০২৪ ২৩:৪৪

—নিজস্ব চিত্র।

লোকসভা নির্বাচনের আগে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করলেন মোয়ামারি গ্রাম পঞ্চায়েতের দুই সদস্য। শুক্রবার বিজেপি কার্যালয়ে জেলা সভাপতি এবং স্বরাষ্ট্র মন্ত্রকের প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিকের হাত থেকে তাঁরা দলীয় পতাকা হাতে তুলে নেন।

Advertisement

লোকসভা নির্বাচনকে কেন্দ্র করে তৃণমূল ও বিজেপি উভয় পক্ষ এক দিকে যেমন নির্বাচনী প্রচার চালাচ্ছে জোরকদমে, অন্য দিকে সংগঠনকে মজবুত করতে একে অপরের দল ভাঙিয়ে প্রতিনিয়ত করে চলেছে যোগদান কর্মসূচি। শুক্রবার মোয়ামারি গ্রাম পঞ্চায়েতের দু’জন পঞ্চায়েত সদস্য সুধীরচন্দ্র বর্মণ, মামনি বর্মণকে নিজেদের দলে যোগদান করায় বিজেপি।

গত পঞ্চায়েত নির্বাচনে মোয়ামারি গ্রাম পঞ্চায়েতের ১৬টি আসনের মধ্যে ১৬টিতেই জেতে তৃণমূল। তাঁদের মধ্যেই দু’জন তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করলেন। বিজেপির জেলা সভাপতি সুকুমার রায় বলেন, ‘‘প্রতিনিয়ত আমাদের যোগদান কর্মসূচি চলছে। আজ মোয়ামারি গ্রাম পঞ্চায়েতের দু’জন পঞ্চায়েত সদস্য তৃণমূল ছেড়ে বিজেপির জন্য যোগদান করে। নির্বাচন ঘোষণা হতেই তৃণমূল দলটি তাসের ঘরের মতো ভেঙে যাবে।’’

আরও পড়ুন
Advertisement