Cooch Behar

ভাড়াবাড়ি থেকে মিলল পুলিশকর্মীর পচাগলা দেহ! অস্বাভাবিক মৃত্যু ঘিরে চাঞ্চল্য

স্থানীয় সূত্রে খবর, গত দু’ দিন থেকেই নিখোঁজ ছিলেন বছর ৫০- এর চিরঞ্জিৎ সিংহ। কোচবিহারে পুলিশ লাইনে হোম গার্ডের চাকরি করতেন। চাকরিসূত্রে বাড়ি ভাড়া করে থাকতেন তিনি।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
তুফানগঞ্জ শেষ আপডেট: ২৬ নভেম্বর ২০২৩ ১৬:৩৪
death

—প্রতীকী চিত্র।

দু’ দিন নিখোঁজ থাকার পর বাড়ি থেকেই উদ্ধার হল এক পুলিশকর্মীর পচাগলা দেহ। কোচবিহারের তুফানগঞ্জ ৯ নম্বর ওয়ার্ডের এই ঘটনায় চাঞ্চল্য এলাকায়। মৃত পুলিশকর্মীর নাম চিরঞ্জিৎ সিংহ।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, গত দু’ দিন থেকেই নিখোঁজ ছিলেন বছর ৫০- এর চিরঞ্জিৎ। কোচবিহারে পুলিশ লাইনে হোম গার্ডের চাকরি করতেন। চাকরিসূত্রে বাড়ি ভাড়া করে থাকতেন তিনি। কিন্তু গত দু’দিন যাবত চিরঞ্জিতের কোনও খোঁজ পাচ্ছিলেন না বাড়ির লোকজন। বার বার ফোন করেছেন। কিন্তু ওই পুলিশকর্মীর ফোন বন্ধ ছিল।

চিরঞ্জিৎ যে বাড়িতে ভাড়া থাকতেন, সেখানকার প্রতিবেশীরা শনিবার রাতে তীব্র দুর্গন্ধ পাচ্ছিলেন। তাঁরা পুলিশকে খবর দেন। পুলিশ এসে দরজা ভেঙে ওই পুলিশকর্মীর দেহ উদ্ধার করে। জানা গিয়েছে, গত দু’দিন পরিচারিকা এসেও চিরঞ্জিতের ভাড়া বাড়ি থেকে ফিরে যান। কারণ, দরজা বন্ধ ছিল। গোটা ঘটনায় রহস্য তৈরি হয়েছে।

মৃতের দাদা তপন শিকদার বলেন, ‘‘আত্মীয়- স্বজনের বাড়িতে খোঁজ করেও ওকে পাওয়া যায়নি। এর পর আমি ভাইয়ের বাড়িতে এসে বাইরে থেকে দুর্গন্ধ পাই। প্রতিবেশীরা পুলিশের খবর দিয়েছিলেন। হলে পুলিশ এসে তালা ভেঙে ঘরে ঢোকে। দেখা যায় বিছানায় ভাইয়ের মৃতদেহ পড়ে আছে।’’

ইতিমধ্যে দেহ উদ্ধার করে ময়নাতদন্তের পাঠিয়েছে তুফানগঞ্জ থানার পুলিশ। পাশাপাশি, অস্বাভাবিকের মৃত্যুর মামলা রুজু হয়েছে। এই ঘটনা প্রসঙ্গে কোচবিহার পুলিশ সুপার দ্যুতিমান ভট্টাচার্য বলেন, ‘‘তুফানগঞ্জ পিএসের হোমগার্ড ছিলেন চিরঞ্জিৎ সিংহ। ভাড়াবাড়ি থেকে তাঁকে মৃত অবস্থায় পাওয়া গিয়েছে। মৃত্যুর পিছনে কী কারণ রয়েছে, তা তদন্ত করে দেখছে পুলিশ।’’

আরও পড়ুন
Advertisement