R G Kar Hospital Incident

লোক ‘নেই’ তৃণমূলের অবস্থানে

একাধিক ব্লকে ছিলেন মন্ত্রী উদয়ন গুহ, তৃণমূল জেলা সভাপতি অভিজিৎ দে ভৌমিক এবং পার্থপ্রতিম রায়।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০২ সেপ্টেম্বর ২০২৪ ১০:১৯
আর জি করের ঘটনায় দোষীদের ফাঁসি চেয়ে অবস্থান বিক্ষোভ আলিপুরদুয়ার জেলা মহিলা তৃণমূল কংগ্রেসের।

আর জি করের ঘটনায় দোষীদের ফাঁসি চেয়ে অবস্থান বিক্ষোভ আলিপুরদুয়ার জেলা মহিলা তৃণমূল কংগ্রেসের। নারায়ন দে।

আর জি কর হাসপাতালে চিকিৎসককে ধর্ষণ ও খুনে দোষীদের শান্তি দাবিতে প্রতিবাদ-কর্মসূচি অব্যাহত রেখেছে শাসক দল। রবিবার ছুটির দিনে কোচবিহার জেলার প্রত্যেকটি ব্লকে অবস্থান-বিক্ষোভ করে মহিলা তৃণমূল কংগ্রেস। কোচবিহার শহর থেকে শুরু করে দিনহাটা প্ৰত্যেক জায়গায় তৃণমূলের কোচবিহার জেলা নেতারাও যোগ দিয়েছেন। একাধিক ব্লকে ছিলেন মন্ত্রী উদয়ন গুহ, তৃণমূল জেলা সভাপতি অভিজিৎ দে ভৌমিক এবং পার্থপ্রতিম রায়। বিরোধীদের অভিযোগ, তৃণমূলের মহিলাদের অবস্থানে ভিড় হয়নি। শাসক দল অবশ্য সে অভিযোগ স্বীকার করেনি।

Advertisement

এ দিন বিকেলে মাথাভাঙা পোস্ট অফিস মোড়ে তৃণমূল মহিলা সংগঠনের পক্ষ থেকে অবস্থান-বিক্ষোভ হয়। তুফানগঞ্জ কমিউনিটি হলের সামনে বিক্ষোভে উপস্থিত ছিলেন কোচবিহার জেলা তৃণমূলের সভানেত্রী সুচিস্মিতা দেব শর্মা। সেখানেও তেমন ভিড় হয়নি। দিনহাটায় মহিলা তৃণমূলের উদ্যোগে বিক্ষোভ কর্মসূচি হয়। দিনহাটার পাঁচ মাথার মোড়ে তৃণমূলের বিক্ষোভেও তেমন জনসমাগম হয়নি। সেখানে অবস্থান মঞ্চে যোগ দেন উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী উদয়ন গুহ।

দোষীদের ফাঁসির দাবিতে এ দিন
জলপাইগুড়ির লাটাগুড়িতে মিছিল করে ক্রান্তি ব্লক মহিলা তৃণমূল। আলিপুরদুয়ার জেলার বিভিন্ন ব্লকে অবস্থানে বসে তৃণমূল। জেলা সভাপতি দীপিকা রায় বলেন, “আমাদের দাবি, আর জি করের ঘটনায় দোষীদের ফাঁসি চাই ও ধর্ষণের বিরুদ্ধে কঠোরতম শাস্তি চাই।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement