Marriage

দু’জনে একসঙ্গে কেনেন বিয়ের সাজ, তার পর থেকে বেপাত্তা প্রেমিক, বাড়ির সামনে ধর্নায় প্রেমিকা

তিন বছর আগে যুবতীর সঙ্গে প্রেম হয় ইব্রাহিম আলির। প্রেম হলেও বিয়ে করতে রাজি নন প্রেমিক! অগত্যা বিয়ের দাবি নিয়ে প্রেমিকের বাড়ির সামনেই ধর্নায় বসে পড়েছেন প্রেমিকা।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
মালদহ শেষ আপডেট: ১২ অক্টোবর ২০২২ ১৬:৪৫
বিয়ের দাবিতে প্রেমিকের বাড়ির সামনে ধর্না যুবতীর।

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়ির সামনে ধর্না যুবতীর। নিজস্ব চিত্র।

নববধূর সাজে উত্তরপ্রদেশ থেকে ছুটে এসে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়ির দরজায় ধর্নায় বসলেন এক যুবতী। গা ঢাকা দিয়েছেন প্রেমিক। বুধবার, ঘটনাটি ঘটেছে মালদহের হরিশ্চন্দ্রপুর ১ ব্লকের মহেন্দ্রপুর গ্রাম পঞ্চায়েতের বাংরুয়া গ্রামে। সকাল থেকেই ওই যুবতী ধর্নায় বসে রয়েছেন বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে খবর, যুবতীর বাড়ি উত্তরপ্রদেশ রাজ্যের বিজনৌরের বিচপরী মাণ্ডিয়া এলাকায়। তাঁর এক আত্মীয়ের বাড়ি বাংরুয়া গ্রামে। সেখানে যাতায়াত ছিল। তিন বছর আগে যুবতী ঘুরতে এলে স্থানীয় যুবক ইব্রাহিম আলির সঙ্গে তাঁর প্রেম হয়। প্রেম হলেও বিয়ে করতে রাজি হননি ইব্রাহিম। অগত্যা বিয়ের দাবি নিয়ে প্রেমিকের বাড়ির সামনেই ধর্নায় বসে পড়লেন প্রেমিকা।

Advertisement

যুবতীর দাবি, ইব্রাহিমের সঙ্গে তাঁর দীর্ঘ তিন বছরের প্রেমের সম্পর্ক। এমন কি দিল্লিতে তাঁরা এক সঙ্গে হোটেলেও ছিলেন। যুবতীর দাবি, তাঁর কাছ থেকে দফায় দফায় ১ লক্ষ ৬০ হাজার টাকা নিয়েছেন ইব্রাহিম। কিন্তু বিয়ে করতে রাজি হননি। অথচ, বিয়ে করার কথা বলেই তাঁকে নিয়ে দিল্লি গিয়েছিলেন ইব্রাহিম। বর্তমানে প্রেমিকের বাড়ির সামনে ঠায় বসে রয়েছেন ওই যুবতী। বাড়িতে নেই প্রেমিকও।

যুবকের মা জানান, প্রেমের সম্পর্ক নিয়ে তিনি কিছুই জানেন না। ছেলে বাড়িতে আসেনি বলেও দাবি তাঁর।

আরও পড়ুন
Advertisement