Toy Train

চলতে চলতে খেলনার মতো উল্টে গেল টয় ট্রেনের ইঞ্জিন, লাফিয়ে বাঁচলেন চালক

কর্তৃপক্ষ সূত্রে খবর, শুক্রবার বেলার দিকে কার্শিয়াং থেকে দু’টি কামরা-সহ ইঞ্জিনটিকে তিনধারিয়া শেডে নিয়ে যাওয়া হচ্ছিল। কার্শিয়াং থেকে বেরোনোর পথেই ঘটনাটি ঘটে। 

Advertisement
নিজস্ব সংবাদদাতা
শিলিগুড়ি শেষ আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:০৩
উল্টে গেল টয় ট্রেন। নিজস্ব ছবি।

উল্টে গেল টয় ট্রেন। নিজস্ব ছবি।

লাইনচ্যুত হয়ে রাস্তার উপর উল্টে গেল টয় ট্রেনের ইঞ্জিন। শুক্রবার বেলার দিকে কার্শিয়াঙে ঘটনাটি ঘটেছে। এই ঘটনায় অবশ্য কেউই জখম হননি। টয় ট্রেনের ইঞ্জিনটিকে যত দ্রুত সম্ভব রাস্তা থেকে সরানোর কাজ শুরু হয়েছে।

কর্তৃপক্ষ সূত্রে খবর, কার্শিয়াং থেকে দু’টি কামরা-সহ ইঞ্জিনটিকে তিনধারিয়া শেডে নিয়ে যাওয়া হচ্ছিল। কার্শিয়াং থেকে বেরোনোর পথেই ঘটনাটি ঘটে। কার্শিয়াং স্টেশন ছাড়ার কিছু ক্ষণের মধ্যে ইঞ্জিনটি লাইনচ্যুত হয়ে রাস্তার উপর উল্টে যায়। তবে ট্রেনটিতে কোনও যাত্রী ছিলেন না। চালক, সহ-চালক থাকলেও তাঁরা আহত হননি। বেশ কিছু ক্ষণ রাস্তার উপর পড়ে থাকার পর দার্জিলিং-হিমালয়ান রেলওয়ে ট্রেনটিকে সরানোর কাজ শুরু করে। এই ঘটনায় কার্শিয়াংগামী রাস্তায় যান চলাচল কিছুটা সময়ের জন্য ব্যাহত হয়।

Advertisement

এই ঘটনা প্রসঙ্গে উত্তর-পূর্ব ভারতের রেলের জনসংযোগ আধিকারিক সব্যসাচী দে বলেন, ‘‘কোনও যাত্রী ছিলেন না ট্রেনে। চালক এবং সহ-চালক ছিলেন। খুবই ধীর গতিতে ইঞ্জিনটি লাইনচ্যুত হয়। যত তাড়াতাড়ি সম্ভব ট্রেনটিকে রাস্তা থেকে সরানোর কাজ শুরু হয়েছে। কেউ আহত হননি। মেরামতির জন্য তিনধারিয়া স্টেশনে নিয়ে যাওয়া হচ্ছিল ট্রেনটিকে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement