Death

কিশোরীর ঝুলন্ত দেহ উদ্ধার মালদহে, প্রেমিকের পরিবারের বাধা প্রেমে, তাই শেষ করলেন নিজেকে?

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বছর সতেরোর ওই কিশোরীর সঙ্গে প্রতিবেশী এক তরুণের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। কিশোরীর পরিবারের দাবি, সেই সম্পর্কে কাঁটা হয়ে দাঁড়ায় ছেলের পরিবার।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
মালদহ শেষ আপডেট: ২১ জুলাই ২০২৩ ১৬:০৪
Dead body of a girl recovered from his home at Malda

প্রতিনিধিত্বমূলক ছবি।

পরিত্যক্ত ঘর থেকে উদ্ধার হল কিশোরীর ঝুলন্ত দেহ। শুক্রবার এই ঘটনা ঘটেছে মালদহের চাঁচলে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় চাঁচল থানার পুলিশ। দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিক্যাল কলেজে পাঠানো হয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বছর সতেরোর ওই কিশোরীর সঙ্গে প্রতিবেশী এক তরুণের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। কিশোরীর পরিবারের দাবি, সেই সম্পর্কে কাঁটা হয়ে দাঁড়ায় ছেলের পরিবার। তারা ওই কিশোরীর সঙ্গে সম্পর্ক মানতে নারাজ ছিলেন বলে অভিযোগ। আরও অভিযোগ, বৃহস্পতিবার তরুণের মা কিশোরীর বাড়িতে গিয়ে গালিগালাজ করেন। এর পর অপমান সহ্য করতে না পেরে ওই কিশোরী আত্মহত্যার পথ বেছে নেন। শুক্রবার পরিত্যক্ত একটি ঘর থেকে উদ্ধার হয় কিশোরীর গলায় ওড়নার ফাঁস দেওয়া দেহ।

Advertisement

মৃতার পরিবারের লোকজনের দাবি, তরুণ কিশোরীকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ভিন্‌রাজ্যে পরিযায়ী শ্রমিকের কাজে চলে গিয়েছিল। কিশোরীর সঙ্গে ফোনে কথোপকথনও হত বলে জানিয়েছেন তাঁরা। পুলিশ ওই ঘটনায় একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে।

আরও পড়ুন
Advertisement