West Bengal Panchayat Election 2023

তৃণমূল প্রার্থীর স্বামীকে পিটিয়ে খুন চাকুলিয়া, হামলার অভিযোগ অস্বীকার কংগ্রেসের

স্থানীয় সূত্রে খবর, গোয়ালপোখর ২ নম্বর ব্লকের ১০ নম্বর বুথে তৃণমূল ও কংগ্রেসের মধ্যে সংঘর্ষ হয়। সেই সংঘর্ষে গুরুতর জখম হন বিদ্যানন্দপুর গ্রাম পঞ্চায়েত প্রার্থী শাহেনশা।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
গোয়ালপোখোর  শেষ আপডেট: ০৮ জুলাই ২০২৩ ১৭:৫৪

ফাইল চিত্র।

তৃণমূল প্রার্থীকে পিটিয়ে খুনের অভিযোগ উঠল উত্তর দিনাজপুরে। গোয়ালপোখোর ২ ব্লকের বিদ্যানন্দনপুর গ্রাম পঞ্চায়েতের ভেবরা ১০ নম্বর বুথের বাইরে মহম্মদ শাহেনশাকে পিটিয়ে খুন করা হয় বলে অভিযোগ উঠেছে কংগ্রেসের বিরুদ্ধে। কংগ্রেস অবশ্য সেই অভিযোগ অস্বীকার করেছে।

স্থানীয় সূত্রে খবর, গোয়ালপোখর ২ নম্বর ব্লকের ১০ নম্বর বুথে তৃণমূল ও কংগ্রেসের মধ্যে সংঘর্ষ হয়। সেই সংঘর্ষে গুরুতর জখম হন বিদ্যানন্দপুর গ্রাম পঞ্চায়েত প্রার্থী শাহেনশা। তাঁকে চাকুলিয়া প্রাথমকি স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁর অবস্থা আশঙ্কাজনক থাকায় তাঁকে স্থানান্তরিত করা হয় ইসলামপুর মহকুমা হাসপাতালে। রাস্তাতেই শাহেনশায়ের মৃত্যু হয়। পরে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। মৃতের দেহ ময়নাতদন্তের জন্য ইসলামপুর মর্গে পাঠানো হয়েছে।

Advertisement

এই ঘটনায় এলাকায় উত্তেজনা তৈরি হয়। খবর পেয়েই ঘটনাস্থলে আসে বিশাল পুলিশ বাহিনী। মৃতের আত্মীয় এবং তৃণমূলের দাবি, শাহেনশা বুথের সামনে ঘোরাফেরা করছিলেন। সেই সময়েই তাঁর উপর হামলা হয়। এলোপাথাড়ি ভাবে তাঁকে কোপানো হয়। কংগ্রেস এই অভিযোগ অস্বীকার করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement