Road Accident

দাঁড়িয়ে থাকা বাইকে দ্রুত গতিতে আসা অ্যাম্বুল্যান্সের ধাক্কা, কোচবিহারে মৃত দুই, আহত আরও তিন

পুলিশ সূত্রে খবর, জাতীয় সড়কের পাশের মাঠে তল্লিগুড়ি যুব সংঘের আয়োজনে বুধবার সংস্কৃতিক অনুষ্ঠান চলছিল। রাস্তার পাশে দাঁড়িয়ে অনেকে সেই অনুষ্ঠান দেখছিলেন।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কোচবিহার শেষ আপডেট: ০২ নভেম্বর ২০২৩ ০২:১৩
আহতদের চিকিৎসা চলছে কোচবিহার মেডিক্যাল কলেজে।

আহতদের চিকিৎসা চলছে কোচবিহার মেডিক্যাল কলেজে। —নিজস্ব চিত্র।

পথ দুর্ঘটনায় মৃত্যু হল দু’জনের। আহত তিন জন। ঘটনাটি ঘটেছে কোচবিহার তুফানগঞ্জ জাতীয় সড়কের তল্লিগুড়ি এলাকায়। আহতদের চিকিৎসা চলছে কোচবিহার মেডিক্যাল কলেজে। কোচবিহার থানার পুলিশ ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, জাতীয় সড়কের পাশের মাঠে তল্লিগুড়ি যুব সংঘের আয়োজনে বুধবার সংস্কৃতিক অনুষ্ঠান চলছিল। রাস্তার পাশে দাঁড়িয়ে অনেকে সেই অনুষ্ঠান দেখছিলেন। রাত সাড়ে ১১টা নাগাদ তুফানগঞ্জ থেকে কোচবিহারের দিকে আসা একটি অ্যাম্বুল্যান্স প্রথমে দাঁড়িয়ে থাকা একটি বাইকে ধাক্কা মারে। এর পরে ধাক্কা মারে রাস্তায় দাঁড়িয়ে থাকা আরও পাঁচ জনকে। ওই পাঁচ জনকে কোচবিহার মেডিক্যাল কলেজে নিয়ে আসার পর চিকিৎসকেরা দু’জনকে মৃত বলে ঘোষণা করেন। মৃত দু’জন মর্জিনা বিবি (৩৭) এবং খুশিদা বানু (১৭)। তাঁরা সম্পর্কে মা ও মেয়ে। বাকি তিন জন চিকিৎসাধীন।

স্থানীয় বাসিন্দা খোকন দেবনাথ বলেন, ‘‘তল্লিগুড়ি এলাকায় স্থানীয় ক্লাবের পক্ষ থেকে শিশুদের নিয়ে একটি সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। সকলে অনুষ্ঠান দেখছিলেন। হঠাৎই জোরে একটি শব্দ শুনতে পাই। সকলে ছুটে গিয়ে দেখি একটি অ্যাম্বুল্যান্স একটি বাইকে ধাক্কা মেরেছে। তার পরেই সামনে দাঁড়িয়ে থাকা পাঁচ জনকে পিষে দিল। আহতদের দ্রুত কোচবিহার মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হয়। ডাক্তাবাবু বললেন, ওরা দু’জন মারা গিয়েছেন।’’

পুলিশ জানিয়েছে, আহত তিন জনের মধ্যে কাদের মিয়াঁ এবং এরশাদুল হকের অবস্থা আশঙ্কাজনক। তাঁদের কোচবিহারের একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। পূর্ণচন্দ্র কাজি নামে অন্য যুবক গুরুতর আহত অবস্থায় কোচবিহার মেডিক্যাল কলেজেই চিকিৎসাধীন রয়েছেন।

আরও পড়ুন
Advertisement