Police Injured

স্ত্রী-পুত্রের কথা গোপন করে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস, পুলিশের দ্বারস্থ যুবতী

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
শান্তিপুর শেষ আপডেট: ২৫ অক্টোবর ২০২৩ ০০:২৬

—প্রতীকী ছবি।

বাড়িতে স্ত্রী রয়েছেন। আছে পুত্র সন্তানও। তবে সে সব সম্পর্ক গোপন করে স্থানীয় এক যুবতীর সঙ্গে ভালবাসার সম্পর্ক গড়ে তুলেছিলেন যুবক। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে একাধিক বার সহবাস, এমনকি যুবতীর কষ্টার্জিত অর্থ আত্মসাৎও করেছেন বলে অভিযোগ। সেই টাকা ফেরত চাওয়ায় যুবতীকে বেধড়ক মারধরের অভিযোগ উঠল ওই যুবকের বিরুদ্ধে। নদিয়ার শান্তিপুরের ঘটনা। যুবকের বিরুদ্ধে পুলিশের দ্বারস্থ হয়েছেন ওই যুবতী।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, রাজপুত পাড়া লেনের টোপখানার বাসিন্দা ওই তরুণী অন্যের বাড়িতে পরিচারিকার কাজ করতেন। সেই সূত্রে স্থানীয় এক যুবকের সঙ্গে তাঁর পরিচয় হয়। অভিযোগ, দীর্ঘ সাত বছর ধরে তরুণীকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে লাগাতার সহবাস করেছেন ওই যুবক। সেই সঙ্গে ওই যুবতীর প্রায় লক্ষাধিক টাকা আত্মসাৎও করেছেন। টাকা ফেরত চাইলে যুবতীকে মারধরও করেছেন ওই যুবক। স্থানীয়েরা উদ্ধার করে যুবতীকে শান্তিপুর স্টেট জেনারেল হাসপাতালে ভর্তি করেন। তাঁর অবস্থা এখন স্থিতিশীল। ঘটনার বর্ণনা জানিয়ে ইতিমধ্যেই শান্তিপুর থানার পুলিশের দ্বারস্থ হয়েছেন যুবতী। অভিযোগের পর থেকেই পলাতক অভিযুক্ত ব্যক্তি।

যুবতীর দাবি, ‘‘এক জনের বাড়িতে কাজ করার সূত্রে ওই যুবকের সঙ্গে পরিচয় হয়। ওর স্ত্রী-পুত্র আছে। একথা গোপন করে আমার সঙ্গে ভালবাসার সম্পর্ক গড়ে তোলে। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস করে। আমার এক লক্ষেরও বেশি টাকা আত্মসাৎ করেছে। অভিযোগ করেছি। ওর শাস্তি চাই।’’ রানাঘাটের এসডিপিও প্রবীর মণ্ডল বলেন, ‘‘অভিযোগ পেয়েছি। তদন্ত শুরু হয়েছে।’’

আরও পড়ুন
Advertisement