Accident

পিক আপ ভ্যানের সঙ্গে বাইকের মুখোমুখি সংঘর্ষ, বহরমপুরে মৃত্যু হল দুই নাবালকের

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার বহরমপুরের রাধারঘাটের গ্রাম পঞ্চায়েত অফিসের সামনে পিকআপ ভ্যানের সঙ্গে একটি বাইকের মুখোমুখি সংঘর্ষ ঘটে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বহরমপুর শেষ আপডেট: ১৬ মে ২০২৩ ১৬:৩৬
Two died due to an accident at Berhampore of Murshidabad

পথ দুর্ঘটনায় দুই নাবালকের মৃত্যু। প্রতীকী চিত্র।

পথ দুর্ঘটনায় মৃত্যু হল ২ নাবালকের। মঙ্গলবার এই ঘটনা ঘটেছে বহরমপুরে। পুলিশ দেহ ২টি পাঠিয়েছে ময়নাতদন্তের জন্য। ওই পথদুর্ঘটনায় মৃত্যু ঘিরে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার বহরমপুরের রাধারঘাট গ্রাম পঞ্চায়েত অফিসের সামনে পিকআপ ভ্যানের সঙ্গে একটি বাইকের মুখোমুখি সংঘর্ষ ঘটে। বাইকের ২ আরোহীর মধ্যে ১ জনের মৃত্যু হয় ঘটনাস্থলেই। অন্য জনকে উদ্ধার করে ভর্তি করানো হয় মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে। সেখানে মৃত্যু হয় তার। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার সকালে বহরমপুরের রাধারঘাট অঞ্চলের শিয়ালমারার বাসিন্দা রহিজুল শেখ (১৭) এবং আরিফ শেখ (১২) বাইকে চড়ে যাচ্ছিলেন তেল আনতে। কিছুটা যেতেই রাধারঘাট গ্রাম পঞ্চায়েত অফিস সংলগ্ন রাস্তায় কান্দিগামী একটি পিক আপ ভ্যানের সঙ্গে বাইকটির মুখোমুখি সংঘর্ষ ঘটে।

Advertisement

দুর্ঘটনার জেরে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় বহরমপুর থানার পুলিশ। ঘাতক গাড়িটিকে আটক করা হয়েছে। স্থানীয়দের দাবি, রাস্তার উপর গাড়ি দাঁড়িয়ে থাকাতেই ঘটছে দুর্ঘটনা। তাঁদের দাবি, বেপরোয়া ভাবে পিক আপ ভ্যানটি একটি টোটোকে ওভারটেক করতে গিয়েই ঘটে দুর্ঘটনা।

আরও পড়ুন
Advertisement