Viral Video

বাড়ি ফাঁকা পেয়ে দেখা করতে আসেন প্রেমিক, বাবা-মা চলে আসায় তাঁকে সুটকেসে পুরলেন তরুণী! তার পর...

সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, ওই তরুণীর বাড়িতে কেউ না থাকায় লুকিয়ে তাঁর সঙ্গে দেখা করতে এসেছিলেন প্রেমিক। কিন্তু মোক্ষম সময়ে সেখানে উপস্থিত হন তরুণীর বাবা-মা। দরজায় ধাক্কাধাক্কি হতে প্রেমিককে জামাকাপড় রাখার সুটকেসে পুরে তালা দিয়ে দেন।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ অক্টোবর ২০২৪ ০৯:১১
Woman locks boyfriend inside box after parents arrives, video goes viral

ছবি: এক্স থেকে নেওয়া।

বাড়ি ফাঁকা পেয়ে দেখা করতে এসেছিলেন প্রেমিক। তবে হঠাৎ বাবা-মা চলে আসায় সেই প্রেমিককেই সুটকেসের মধ্যে ঢুকিয়ে তালা মেরে দিলেন এক তরুণী। এমনই এক ঘটনার ভিডিয়ো সম্প্রতি ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে। (যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)। ঘটনাটি কোথায় ঘটেছে তা-ও ভিডিয়ো থেকে স্পষ্ট নয়।

Advertisement

সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, ওই তরুণীর বাড়িতে কেউ না থাকায় লুকিয়ে তাঁর সঙ্গে দেখা করতে এসেছিলেন প্রেমিক। কিন্তু মোক্ষম সময়ে সেখানে উপস্থিত হন তরুণীর বাবা-মা। দরজায় ধাক্কাধাক্কি হতে প্রেমিককে জামাকাপড় রাখার সুটকেসে পুরে তালা দিয়ে দেন। দরজা খোলার পর ঘরের মেঝেতে জামাকাপড় অগোছালো ভাবে পড়ে থাকতে দেখে তরুণীর বাবা-মায়ের সন্দেহ হয়। সুটকেস খোলার জন্য মেয়েকে জোর করতে থাকেন তাঁরা। প্রথমে রাজি না হলেও পরে বকা খেয়ে তালা খুলতে বাধ্য হন তিনি। আর তখনই সেই সুটকেস থেকে বেরিয়ে আসেন তাঁর প্রেমিক। সেই ভিডিয়ো প্রকাশ্যে এসেছে।

এক্স হ্যান্ডলে পোস্ট করা সেই ভিডিয়ো ইতিমধ্যেই আলোড়ন ফেলেছে সমাজমাধ্যমে। বহু মানুষ ভিডিয়োটি দেখেছেন। লাইকের বন্যা বয়ে গিয়েছে। ভিডিয়োটি দেখে মজার মজার মন্তব্যও করেছেন অনেকে। এক নেটাগরিক ভিডিয়ো প্রসঙ্গে লিখেছেন, ‘‘আজব প্রেমের গজব কাহিনি।’’ অন্য এক জন লিখেছেন, ‘‘প্রেমিক ওইটুকু জায়গায় কী ভাবে এঁটে গেলেন?’’ অন্য এক জন যোগ করেছেন, ‘‘ওই তরুণ যদি আর দু’মিনিট সুটকেসে থাকতেন, তা হলে মারা যেতেন।’’

আরও পড়ুন
Advertisement