Murshidabad

বড়দিনের ছুটিতেও পড়ানোর অছিলায় একাদশ শ্রেণির ছাত্রীর শ্লীলতাহানি! বহরমপুরে গ্রেফতার গৃহশিক্ষক

অভিযুক্ত শিক্ষকের কঠোর শাস্তির দাবি করেছে কিশোরীর পরিবার। ছাত্রীর পরিবারের এক সদস্য বলেন, ‘‘ইংরেজির একটি বিষয় বুঝতে পারছিলাম না। স্যর বলল, বাড়িতে আয় বুঝিয়ে দিচ্ছি।”

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বহরমপুর শেষ আপডেট: ২৬ ডিসেম্বর ২০২৩ ২৩:৪২

—প্রতীকী ছবি।

বড়দিনে স্কুল বন্ধ। ছুটির দিনে অতিরিক্ত ক্লাস নেওয়ার অছিলায় কিশোরীকে বাড়িতে ডেকে শ্লীলতাহানির অভিযোগ গৃহশিক্ষকের বিরুদ্ধে। পরিবারের অভিযোগের ভিত্তিতে সেই গৃহশিক্ষককে গ্রেফতার করা হয়েছে। মুর্শিদাবাদের বহরমপুরে ঘটনাটি ঘটেছে।

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই ব্যক্তি ইংরেজির শিক্ষক। স্কুলে শিক্ষকতার পাশাপাশি তিনি বাড়িতেও টিউশন পড়ান। কিশোরীর পরিবারের দাবি, সোমবার একাদশ শ্রেণির ওই ছাত্রীকে অতিরিক্ত ক্লাসের জন্য ডাকেন গৃহশিক্ষক। স্যর পড়াবেন শুনে ছাত্রীও চলে যান তাঁর বাড়িতে। সেখানে পড়ানোর অছিলায় তার শ্লীলতাহানি হয় বলে অভিযোগ কিশোরীর পরিবারের।

এই ঘটনায় বহরমপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে মেয়েটির পরিবার। অভিযুক্ত শিক্ষককে গ্রেফতার করেছে বহরমপুর থানার পুলিশ। পুলিশ সূত্রে খবর, তাঁর বিরুদ্ধে পকসো ধারায় মামলা রুজু হয়েছে। মঙ্গলবার ধৃতকে মুর্শিদাবাদ জেলা আদালতে হাজির করানো হয়।

অভিযুক্ত শিক্ষকের কঠোর শাস্তির দাবি করেছে কিশোরীর পরিবার। ছাত্রীর পরিবারের এক সদস্য বলেন, ‘‘ইংরেজির একটি বিষয় বুঝতে পারছিলাম না। স্যর বলল, বাড়িতে আয় বুঝিয়ে দিচ্ছি। বাড়িতে যেতে আমার সঙ্গে খারাপ ব্যবহার করল। শরীরে আপত্তিকর ভাবে হাত দিয়েছে। আমি ওর চরম শাস্তি চাই।’’

আরও পড়ুন
Advertisement